রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

জাকির খানের নির্দেশে শহরে জেলা মৎস্যজীবী দলের লিফলেট বিতরণ

সিটি নিউজ / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে শহরে লিফলেট বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দল। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপি নেতা জাকির খানের নির্দেশে এ কর্মসূচি পালন করা হয়।
লিফলেট বিতরণীতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো: মনির হোসেন খান, কেন্দ্রীয় মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক পাটোয়ারী, ঢাকা মহানগর দক্ষিণ দলের আহ্বায়ক মো: শাহ আলম, সদস্য সচিব কেএম সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা মৎস্যজীবী দলের সভাপতি হাজী মো: আনোয়ার হোসেন, সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক লিংকন খান, জেলা মৎস্যজীবী দলের সভাপতি এইচএম হোসেন, সিনিয়র সহ সভাপতি মুন্সী মো: শাহ জালাল, সহ সভাপতি হাসান মাহমুদ, দপ্তর সম্পাদক আদনান ইব্রাহিম, সহ সাংগঠনিক সম্পাদক তারেক শুভ, সদর থানা গার্মেন্টস শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক শেখ সালেহ আহম্মদ রনি, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক শ্রী ঋষিকেশ মন্ডল মিঠু প্রমূখ।
লিফলেট বিতরণকালে কেন্দ্রীয় মৎস্যজীবী দলের সভাপতি সদস্য সচিব আব্দুর রহিম বলেন, আমরা জানি, এ নারায়ণগঞ্জে এক সময়ে অত্যান্ত দাপুটে নেতা ছিলেন জাকির খান। তার সাহসী নেতৃত্বের সময় এ নারায়ণগঞ্জ বিএনপির ঘাটিতে পরিনত হয়েছিলো। আজও এ নারায়ণগঞ্জ বিএনপির একটি দূর্গ হিসেবেই পরিচিত। তবুও এ নারায়ণগঞ্জের এসে কেন জানি সেই সময়কার সাহসী নেতাদের অনুপস্থিতি আমি রন্ধে রন্ধে অনুভোব করছি। সেই সাহসী নেতারা থাকলে হয়তো, অনেক আগেই এ নারায়ণগঞ্জ থেকে অবৈধ সরকারের ঘন্টা বাজিয়ে দেয়া যেতো।
এছাড়াও তিনি ঢাকায় সম্প্রতি লিফলেট বিতরণকালে জেলা মৎস্যজীবী দলের সহ সভাপতি সলিমুল্লাহ্ হৃদয়, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সাইফুলের গ্রেফতারের তীব্র নিন্দা এবং তাদের নিশর্ত মুক্তি দাবীসহ বেগম খালেদা জিয়া ও জাকির খানের দ্রুত মুক্তির দাবি জানান। পাশাপাশি নির্বাচন বাতিল করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনসহ অসহযোগ আন্দোলনে সবাইকে অংশ নেওয়ার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই