বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে না.গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ

সিটি নিউজ / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ জেলার আয়োজনে এবং গ্রীণ ফর পীস ও প্রভাত সমাজ কল্যাণ সংস্থা সহযোগিতায় নারায়ণগঞ্জ সদর উপজেলা কার্যালয়ের সামনে দেড় শতাধিক দরিদ্র অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে নতুন বস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার ( ৫ এপ্রিল) সকাল ১১ টায় এ বস্ত্র বিতরণ করা হয়।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার দেদারুল ইসলাম।
ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ জেলার সভাপতি এস এম আরিফ মিহিরের সভাপতিত্বে ও ইউনেস্কো ইয়ুথ ক্লাব অব নারায়ণগঞ্জের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান রনির সঞ্চালনায় বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, বাংলাদেশ এনজিও’স নেটওয়ার্কের সহ সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম খাঁন, ইউনেস্কো ইয়ুথ ক্লাব অব নারায়ণগঞ্জ জেলার সভাপতি আনন্দ কুমার সেরাওগী সুমন।

প্রধান অতিথি সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার দেদারুল ইসলাম তার বক্তব্যে বলেন, প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সদর উপজেলার ও মহানগরের সমাজে পিছিয়ে পড়া দরিদ্র অসহায় ও প্রতিবন্ধী মানুষের মাঝে নতুন শাড়ী ও লুঙ্গী বিতরণ করেছে ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ জেলা। আমি এ উদ্যোগকে স্বাগত জানাচ্ছি এবং তাদের ধন্যবাদ জানাচ্ছি। তিনি সমাজের পিছিয়ে পড়া মানুষদের কল্যাণের জন্য প্রতিষ্ঠিত ব্যাক্তিদের এগিয়ে আসার আহবান জানান।
সভাপতির বক্তব্যে আরিফ মিহির বলেন, প্রতিবন্ধী ও অসহায় মানুষরা যেন ঈদের আনন্দ পায়, সেজন্য আমরা প্রতিবছরের ন্যায় এবারও ১৫০জন মানুষের মাঝে নতুন পোশাক বিতরণ করছি।

 

আরও পড়ুন: অটিজম সচেতনতা দিবসে এডাব ও ইউনেস্কোর র‌্যালি ও আলোচনা সভা

 

এসময় উপস্থিত ছিলেন ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি লিটন চন্দ্র পাল, প্রভাত সমাজ কল্যাণ সংস্থার পরিচালক অরুন দেবনাথ, এডাবের নারায়ণগঞ্জ জেলার সদস্য মোঃ মোজাম্মেল হোসেন লিটন, হাজী নাজির খান,গ্রীণ ফর পীসের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান রনি, ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ জেলার সম্পাদক মন্ডলীর সদস্য বিপ্লব কুন্ডু, প্রশান্ত কুমার সাহা, অজয় সুত্রধর, জয়ন্ত সাহা পিংকু, গৌতম দত্ত, জীবন সাহা, পিন্টু রায়, ইন্দ্রজিৎ রায়, ভজন চন্দ্র দাস, মিঠুন দত্ত বিল্লু, প্রণয় সিংহ, তুলশী ঘোষ, জ্যাকি নন্দী, সজিব ঘোষ, সুমন ঘোষ, ইউনেস্কো ইয়ুথ ক্লাবের সভাপতি আনন্দ কুমার সেরাওগী সুমন, সহ সভাপতি মোঃ কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এড. অঞ্জন দাস,সাংগঠনিক সম্পাদক মোঃ নবী হোসেন, মোঃ রাশেদুল ইসলাম, বিরাজ পাল চৌধুরী, প্রকাশনা সম্পাদক মিলন বিশ্বাস হৃদয়, স্বাস্থ্য সম্পাদক মোঃ রেদোয়ান ইসলাম শুভ, অভিরাজ পাল চৌধুরী সহ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই