শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

শামীম ওসমানের উঠান বৈঠকে উচ্ছ্বাস, সফল বিপ্লব

সিটি নিউজ / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাংসদ একেএম শামীম ওসমানের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় ফতুল্লার আজমেরীবাগ এলাকায় শামীম ওসমানে অত্যান্ত আস্থাভাজন হিসেবে পরিচিত জেলা যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের উদ্যোগে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে সাংসদ শামীম ওসমানকে ফুলেল অভুর্থনা জানান বিপ্লবসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিশুরা। এসময় বিপ্লবের নৌকা ও শামীম ওসমানের পক্ষে স্লোগানে উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে চারিদিক। পরে সভামঞ্চে গিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন শামীম ওসমান।
বক্তব্যে শামীম ওসমান বলেন, বিএনপিকে আমি রাজনৈতিক দল ভাবতাম না। ২০১৪ সালে তারা স্কুল পুড়িয়েছে, মানুষ পুড়িয়ে মেরেছে। সে সময় তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হলে আজ এ দিন দেখতে হতো না। শনিবার (২৩শে ডিসেম্বর)আসন্ন দ্বাদস জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী প্রচারনা তিনি এ কথা বলেন। দুপুর থেকে থেকে রাতঅবদী ফতুল্লা ইউনিয়নের ৭,৮,৯ নং- ওর্য়াডে বিভিন্ন এলাকায় গনসংযোগ কালে উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরো বলেন, আমি মানসিকভাবে সুস্থ নেই। ট্রেনে একটা বাচ্চার ব্যাগ পড়ে আছে। সে তার মাকে জড়িয়ে মারা গেল। এরা রাজনৈতিক দল! এগুলো দেখে আমি সুস্থ হতে পারিনি এখনও। আমারও একটা নাতি আছে। আমি মানুষকে বলতে চাই জেগে উঠুন এই নরপশুদের বিরুদ্ধে।
সাংসদ আরও বলেন, আমার এলাকায় গতকাল ধ্বংসাত্মক কাজ চালানো হল। ফতুল্লায় ১৩/১৪ পয়েন্টে মশাল মিছিল করল। তারা সবাই সন্ত্রাসী। ওদের ঠেকাতে পাঁচ মিনিটও লাগবে না যদি জনগণ নির্দেশ দেয়। কিন্তু এগুলো কাদের ইন্ধনে করছে ওরা, এটা আমি প্রশ্ন রাখতে চাই। নারায়ণগঞ্জে আমি নির্বাচিত হয়ে প্রতি ওয়ার্ড থেকে সকল শ্রেণী পেশার এক হাজার লোক নিয়ে কাজ শুরু করবো। শুধু আওয়ামী লীগ না, সকল শ্রেনী পেশা ও দল মতের লোক নিয়ে কাজ করবো। আমার এখন মূল টার্গেট মাদক সন্ত্রাস নির্মূল করা। যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছে তারা এখনও বাংলাদেশে রাজনীতি করে। আমি মনে করি স্বাধীনতা যুদ্ধের শহীদরা আজ লজ্জিত, আমিও লজ্জিত।
শামীম ওসমান আরো বলেন, আপনি যদি মনে করেন ভবিষ্যত প্রজন্মকে ফল খাওয়াবেন তাহলে ফল গাছ লাগানো উচিত। আমাকে সার দিবেন পরিচর্যা করবেন। আর আমি যদি কাটা গাছ হই তাহলে সেটাকে কেটে ফেলে দেয়া উচিত। আমি মানুষকে বলতে চাই জাগো।
যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সহ সভাপতি ওয়ালী মাহমুদ খান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকিরুল আলম হেলাল প্রমূখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই