সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

না.গঞ্জ নাট্য শিল্পী কল্যান সমিতির কমিটি গঠন

সিটি নিউজ / ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

নারায়ণগঞ্জ নাট্য শিল্পী কল্যান সমিতির পূর্বের কমিটি মেয়াদ শেষ হওয়ায় নতুন করে দুই বছরের জন্য এস এম ইকবাল রুমিকে সভাপতি ও মাসুমুল হক সোহেলকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এবং জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীলকে প্রধান উপদেষ্টা ও মো: নাসির উদ্দিন, মো: শাহজাহান, মো: জাকির হোসেন ও রকিবুল আলম রকিবকে উপদেষ্টা করে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি করা হয়েছে। শনিবার (০৬ এপ্রিল) বিকালে শহরের একটি রেষ্টুরেন্টে মিটিং শেষে এ কমিটি গঠন করা হয়।
কার্যকরী কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ সভাপতি মো: শরীফ উদ্দিন ভূইয়া, সহ সভাপতি মিজানুর রহমান খোকন, সহ সাধারণ সম্পাদক শেখ এম এ মালেক, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম রেজা, কোষাধ্যক্ষ জুয়েল চৌধুরী, প্রচার ও দফতার সম্পাদক আ: রহিম শেখ, কার্যকরী সদস্য ফজলুল হক পলাশ, মোসলেহ উদ্দিন জীবন, মামুনুর রশিদ সুমন, এম ডি আরমান, অ্যাডভোকেট মোখলেস, মো: সোহেল আক্তার, মো: রফিক ও আলী নুর।
কার্যকরী কমিটি কিছুদিনের মধ্যে সকল সদস্য ও নাট্য শিল্পীদের নিয়ে অভিষেক ও একটি নাটক করার সিদ্ধান্ত গ্রহন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই