বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

শামীম ওসমানের দ্রুত সুস্থতা কামনায় সকলের নিকট যুবলীগ নেতা মুন্নার দোয়া প্রার্থণা

সিটি নিউজ / ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ একেএম শামীম ওসমানের দ্রুত রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জবাসীসহ গোটা দেশবাসীর কাছে দোয়া প্রার্থণা করেছেন যুবলীগ নেতা মুন্না আহমেদ। বুধবার (২০ মার্চ) সকালে গণমাধ্যমের এক বিবৃতির মাধ্যমে তিনি এ দোয়া প্রার্থণা করেন।
তিনি বলেন, নারায়ণগঞ্জের সব চেয়ে জনপ্রিয় জনপ্রতিনিধি কর্মীবান্ধব নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ একেএম শামীম ওসমানের অসুস্থ্যতার খবরে সত্যি মনটা ভীষণ খারাপ হয়ে গেছে। কারণ, তিনি এমনই একজন নেতা যিনি কর্মীর মনের ভাষা পড়তে পারেন, চোখের দিকে তাকালেই কর্মীকে বুঝতে পারেন। কর্মীর যেকোন বিপদে-সংকটে পাশে দাঁড়ান। আসলেই আমরা সৌভাগ্যবান তার মত একজন নেতাকে পেয়ে। আমি মনে করি, তিনি গোটা নারায়ণগঞ্জবাসীর গর্ব, অহংকার। শুধু তাই নয়, তিনি নারায়ণগঞ্জ-৪ আসনে উন্নয়নের রূপকার। আমরা চাই, তিনি দ্রুত সুস্থ হয়ে আবারও আমাদের মাঝে ফিরে আসুক এবং উন্নয়নে আরও বেশি ভূমিকা রাখুক।
তিনি সকলের নিকট দোয়ার আহ্বান জানিয়ে আরও বলেন, আসুন আমাদের প্রাণপ্রিয় নেতা শামীম ওসমানের জন্য আমরা আল্লাহ্’র দরবারে দোয়া করি। নিশ্চয়ই আল্লাহ্ অতীতের মতো এবারও আমাদের দোয়া কবুল করবে। আমি আমার প্রাণপ্রিয় এ নেতার দ্রুত সুস্থতার জন্য নারায়ণগঞ্জবাসীসহ দেশবাসীর কাছে দোয়া প্রার্থণা করছি।
প্রসঙ্গত, বুকে ব্যথা জনিত কারণে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। মঙ্গলবার (১৯ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমে পুত্র অয়ন ওসমানের একটি স্ট্যাটাসের মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই