শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিনে যুবলীগ নেতা মুন্নার শ্রদ্ধা, স্বপ্ন পূরণের আহ্বান

সিটি নিউজ / ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে তার প্রতি গভীর শ্রদ্ধা রেখে যুবলীগ নেতা মুন্না আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর জীবন-ইতিহাস মানবতার ইতিহাস। তিনি মানুষের অধিকার আদায় করতে গিয়ে স্ত্রী, সন্তানদের মায়া-মমতা, স্নেহ থেকে বঞ্চিত করে জীবনের মূল্যবান দিনগুলো কাটিয়েছেন জেলখানার বিছানায়। তার জন্যই আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ। অর্জন করেছি স্বাধীনতা। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন একটি সোনার দেশের যেখানে থাকবে না বিন্দুমাত্র দারিদ্র্য, থাকবে না বর্ণে বর্ণে, ধর্মে ধর্মে ভেদাভেদ। অন্ন, বস্ত্র, শিক্ষা, বাসস্থান হবে প্রতিটি নাগরিকের মৌলিক অধিকার, যা থেকে কেউ বঞ্চিত হবে না। এটাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শনিবার (১৬ মার্চ) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার, সোনার দেশ গড়ার। আর সেই কাজে হাত দিয়েছেন তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা। বাংলাদেশ রূপকল্প ২০৪১ এবং সম্প্রতি ঘোষিত স্মার্ট বাংলাদেশ ২০৪১-কে সামনে রেখে তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তারই দূরদর্শিতায় এবং সময়োপযোগী পদক্ষেপের ফলে দ্রুত এগিয়ে যাচ্ছে দেশ। অর্থনীতির সব ক্ষেত্রে আজ উন্নয়নের ছোঁয়া দৃশ্যমান। তাই আজকের এদিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন তথা ‘সোনার বাংলা’ বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সহযোগীতা করার জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। সবশেষ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, রাজনীতির কবি, অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধুর জন্মদিনে তার প্রতি আমি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করছি। শুভ জন্মদিন হে পিতা, শুভ জন্মদিন।

আরও পড়ুন:

নৌকার পক্ষে মুন্নার বিরামহীন প্রচারণা

কাশীপুরে শামীম ওসমানের পক্ষে নৌকার ভোট চেয়ে যুবলীগ নেতা মুন্নার শোডাউন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই