বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

ফতুল্লায় বৃষ্টিকে উপেক্ষা করে খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

সিটি নিউজ / ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার প্রতিবাদে ও খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে বৃষ্টিকে উপেক্ষা করে বিক্ষোভ করেছে স্থানীয় যুবলীগ নেতাকর্মীর।

সোমবার (০১ জুলাই) বিকালে কাশিপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ব্যানারে বৃষ্টি ভিজে সন্ত্রাসী হীরা, সালু সহ তার বাহিনীর সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। এসময় এলাকার নারী-পুরুষ বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

এদিকে মিছিল শেষে স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা জানান, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়াকে প্রকাশ্যে দিবালোকে কুপিয়ে হত্যার ঘটনায় প্রতিনিয়ত ফুসে উঠছে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্তরের জনগন। কাশিপুর ভোলাইল শান্তিনগর এলাকায় সন্ত্রাসী হীরা, সালু বাহিনী দীর্ঘদিন দিন ধরে চাঁদাবাজি, দখলবাজি সহ সন্ত্রাসী কর্মকান্ড করে আসছিল। তারা নিরীহ লোকদের উপর অত্যাচার নির্যাতন করতো। কেউ বাড়ি নির্মান করলে তাদের কাছ থেকে নির্মান সামগ্রী কিনতে হবে। নতুবা মোটা অংকের টাকা দাবি করে। অনেকে বাধ্য হয়ে তাদের কাছ থেকে নির্মান সামগ্রী কিনতে হচ্ছে। কেউ যদি না কিনে তাদের বাড়ির কাজ বন্ধ করে দেয়া হয়। শান্তিনগরকে তারা অশান্তি নগর হিসেবে পরিনত করে তোলে। তাদের ভয়ে তাদের অন্যায় অত্যাচারের প্রতিবাদ করার সাহস পেতো না।

এলাকাবাসী বলেন, শান্তিনগর সহ আশে পাশের এলাকায় বেশির ভাগই বাহিরের এলাকা থেকে এসে বাড়ি করে। বাড়ির কাজ থেকে শুরু বাথরুমের পাইপ কিনতে হলে তাদের মাধ্যমে আনতে হয়। বিদ্যুৎ, গ্যাস লাইন নিলে তাদেরকে কমিশন দিতে হয়। নিজের টাকা দিয়ে বাড়ি করতে গিয়ে তাদের কাছ থেকে অর্ডার নিয়ে মালামাল কিনতে হয়। রড, সিমেন্ট, ইট, বালু সহ সব কিছুই কিনতে হলে তাদের মাধ্যমে আনতে হয়। অগ্নিম হিসাবে কয়েক লাখ টাকা দিয়ে রাখতে হয়। এভাবে বাড়ির মালিকরা অসহায় হয়ে পড়ে যায়।

এদিকে সন্ত্রাসী হীরা, সালু সহ তার বাহিনীর সদস্যদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিলটি ভোলাইল শান্তিনগর, আলিপাড়া সহ কয়েকটি এলাকায় পদক্ষিন করে পরে আলিপাড়া গিয়ে শেষ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই