মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

জাকির খানের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ

সিটি নিউজ / ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

প্রতি বছরের ন্যায় এবারও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপি নেতা জাকির খানের পক্ষে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (০৮ এপ্রিল) বিকালে দেওভোগ সাকিম আলী জামে মসজিদের সামনে প্রায় ৫’শতাধীক দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এ ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, বিশিষ্ট সমাজ সেবক কবির হোসেন খান, সদর থানা বিএনপি নেতা লিংকন খান, জেলা মৎস্যজীবী দলের সভাপতি এইচ এম হোসেন, শাহীন আহমেদ, লিমন ভূইয়া, মীর মোহাম্মদ রাজীব, ছাত্রদল নেতা লিংরাজ খান প্রমূখ।

আরও পড়ুন: জাকির খানের পক্ষে ছিন্নমূলদের নিয়ে মহানগর মৎস্যজীবী দলের ইফতার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই