মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

এবার চাষাঢ়ায় না.গঞ্জ ঐক্য পরিষদের ইফতার বিতরণ

সিটি নিউজ / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

বঙ্গবন্ধু সড়কের পর এবার চাষাঢ়ায় ইফতার বিতরণ করলো নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদ। শনিবার (৩০ মার্চ) বিকাল সাড়ে ৪টায় শহরের চাষাঢ়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ ইফতার বিতরণ করা হয়। ধারাবাহিক ইফতার বিতরণের কর্মসূচির অংশ হিসেবে এদিন সংগঠনের নেতৃবৃন্দরা এ ইফতার বিতরণ করেন।
ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনি।
ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রমজান সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির মাস। মাননীয় প্রধানমন্ত্রী রমজান মাসে ইফতার পার্টি না করে, সেই অর্থ দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন। তাছাড়া মানুষ হিসেবেও আমাদের মানুষে পাশে দাঁড়ানো উচিৎ। তাই মানুষ হিসেবে সমাজের এ সমস্ত দুস্থ, অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করতে পেরে সত্যিই আমি আনন্দিত। এ জন্য আমি ঐক্য পরিষদের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাচ্ছি।
তিনি আরও বলেন, ধর্মপ্রাণ মুসলমানদের জন্য মাহে রমজান একটি বিশেষ মাস। পবিত্র এ মাসে তারা আত্মশুদ্ধির সাধনায় নিবেদিত থাকেন। এই মাসটিতে অসহায় ও সাধারণ মানুষের জীবনকে প্রতিদিন আরও একটু স্বাচ্ছন্দ্যময় করে তোলার লক্ষ্যে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আয়োজনে জেলার বিভিন্ন এলাকায় ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। আমি ঐক্য পরিষদের এ উদ্যোগকে স্বাগত জানাচ্ছি। তাছাড়া সমাজের কল্যাণে বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক অশোক সরকার,মহানগরের সাংগঠনিক সম্পাদক অরুন দেবনাথ, বিপ্লব কুন্ডু,নারায়ণগঞ্জ জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ কুমার সেরাওগী সুমন, সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস, মহানগরের সভাপতি এড. অঞ্জন দাস,সাধারণ সম্পাদক রিপন কর্মকার, সোনারগাঁ উপজেলার সাধারণ সম্পাদক সহদেব দাস শিশির, সদর উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক অর্জুন দাস,জেলার নেতা গোবিন্দ চন্দ্র দাস,মহানগরের নেতা তপন ঘোষ,মহানগরের সহ সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার সাহা,অজয় সুত্রধর, ১৪ নং ওয়ার্ড ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জিত দাস, মহানগরের নেতা জয়ন্ত সাহা পিংকু, গৌতম দত্ত, জীবন সাহা, কৃষ্ণপদ মজুমদার, অজয় বিশ্বাস রিপন, সত্যরঞ্জন দেবনাথ, হরিপদ পাল, ১০ নং ওয়ার্ড ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ রায়, ১১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক খোকন বিশ্বাস, বিপুল পোদ্দার, শংকর দে, মহানগর যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রিপন কর্মকার, সুমন ঘোষ, সজল রাজবংশী, বন্দর যুব ঐক্য পরিষদের সভাপতি তুলশী ঘোষ, কিশোর দাস, রবি দাস, সুকুমার সুত্রধর, হরিপদ পাল, মিলন বিশ্বাস হৃদয়সহ নেতৃবৃন্দ ।
প্রসঙ্গত, ২৮ মার্চ (বৃহস্পতিবার) বিকাল সাড়ে ৪টায় শহরের বঙ্গবন্ধু সড়কে প্রায় দেড় শতাধীক দুস্থ অসহায় ও বিভিন্ন পথচারীদের মাঝে ইফতার বিতরণের মধ্যদিয়ে ৪দিন ব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম শুরু করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদ।

আরও পড়ুন: না.গঞ্জ ঐক্য পরিষদের ইফতার বিতরণ: সম্প্রীতির অনন্য নজির


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই