মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

সোনারগাঁয়ে ভাইয়ের হাতে ভাই খুন

সিটি নিউজ / ৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১০ জুলাই, ২০২৪

সোনাগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সৎ ভাই ও ভাতিজার হামলায় নাসির উদ্দিন (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে, ৫ জুলাই সোনাগাঁয়ের সনমান্দি বাজার এলাকায় নাসির উদ্দিন ও জয়নাল উদ্দিনের (৪৮) উপর হামলা চালায় সৎ ভাই আব্দুর রব ও তার দুই ছেলে হাসান ও কাশেম। এঘটনায় ৯ জুলাই সোনারগাঁ থানায় ৪ জনের নাম উল্লেখ করে অভিযোগ করেন জয়নালের স্ত্রী জায়েদা খাতুন।

অভিযোগ সূত্রে জানা যায়, ৫ জুলাই দুপুর ৩ টার দিকে সনমান্দিতে জয়নাল উদ্দিনের ও নাসির উদ্দিনের উপর হামলা চালায় আব্দুর রব, হাসান, কাশেম, আলমগিরসহ আরও অজ্ঞাত ৪-৫ জন্। এসময় বাধা দেওয়ায় হামলার শিকার হন আবেদা (৫২), আওলাদ (২৫)। পরে আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে জয়নাল ও নাসিরকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।

এঘটনায় মামলা রজু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাসিব শিকদার জানান, জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ৫ জুলাই জয়নাল ও নাসিরের উপর হামলা চালায় তাদের সৎভাই আব্দুর রব, তার ছেলেরাসহ আরও কয়েকজন। এ ঘটনায় গতকাল (৯ জুলাই) ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নাসির। তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে, জয়নাল চিকিৎসা নিয়ে বাসায় গিয়েছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই