শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

সাংবাদিক রাসেলের মায়ের দাফন সম্পন্ন

সিটি নিউজ / ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

ফতুল্লার পিলকুনি এলাকার মো.আবদুর রব এর সহধর্মীনি এবং সিএনএন বাংলা টিভির রিপোর্টার মেহেদী হাসান রাসেলের মাতা মোসা. রাশিদা বেগম ( ৬৪) ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন। সোমবার ১লা মার্চ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে কিনি স্বামী,তিন ছেলে ও ২ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
নিহতের ছোট ছেলে সাংবাদিক মেহেদী হাসান রাসেল জানান, তার মা দীর্ঘদিন যাবত কিডনী ও ডায়বেটিকস জনিত রোগে আক্রান্ত ছিলেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেল সাড়ে ৩টায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন।
ঐদিন রাত ১০টায় পিলকুনি ঈদগাহ মাঠে মরহুমার জানাযা শেষে পিলকুনি ঈদগাহ কবরস্থানে তাকে দাফন করা হয়।
মেহেদী হাসান রাসেলের মায়ের মৃত্যুতে শোকাহত ফতুল্লায় কর্মরত সাংবাদিক মহল। তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই