শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

জাকির খান পরিবারের পক্ষে দুই হাজার শ্রমজীবী ও পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

সিটি নিউজ / ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

তীব্র তাপপ্রবাহে সৃষ্ট সংকটে শহরের ট্রাফিক পুলিশসহ রিকশা চালক, শ্রমজীবী মানুষ ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) দুপুরে দুই নং রেলগেট, শেখ রাসেল পার্ক ও দেওভোগ আখড়ার মোড়সহ শহরের বেশ কয়েকটি স্থানে জাকির খান পরিবারের পক্ষ থেকে প্রায় ২ হাজার মানুষের মাঝে এ পানি ও স্যালাইন বিতরণ করা হয়। জাকির খান পরিবারের পক্ষে আসওয়াদ খাঁন, কারগিল খাঁন, অর্ণব খাঁন, দাইয়ান সিদ্দিক এ অনুষ্ঠানের আয়োজন করেন।

 

আরও পড়ুন>>> জাকির খানের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ

 

এ বিষয়ে আয়োজকরা বলেন, অসহনীয় দাবদাহে শহরে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। বিশেষ করে এ প্রচন্ড গরমে আমাদের ট্রাফিক পুলিশ, রিকশা চালক ও শ্রমজীবী মানুষরা ভীষণ অসহনীয় যন্ত্রণা ভোগ করছেন। তাদের কথা চিন্তা করে আমরা আমাদের স্কুল কলেজের টিফিনের টাকা থেকে শীতল পানি ও স্যালাইন বিতরণের মধ্যদিয়ে তাদেরকে কিছুটা স্বস্তি দেওয়ার চেষ্টা করছি। আমরা আশা করবো, এ সংকটে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে এ শ্রমজীবী মানুষের পাশে দাঁড়াবে।

 

আরও পড়ুন>>> জাকির খানের পক্ষে ছিন্নমূলদের নিয়ে মহানগর মৎস্যজীবী দলের ইফতার

 

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক কবির হোসেন খান, লিংকন খান, সনেট আহমেদ, লিংরাজ খান, নাজির আহমেদ, মো: জামি, শেখ সালাহ আহমেদ রনি, মো: হানিফ, মো: মাসুম, ইসমাইল হোসেন কাউসার, এজাজ চৌধুরী, মনিরুজ্জামান সোহেল, অ্যাডভোকেট রাজিব মন্ডল, পারভেজ মল্লিক, এইচ এম হোসেন, মীর মোহাম্মদ রাজিব, মো: রনি, কাঞ্চন আহমেদ, লিমন ভূঁইয়া, এলকে রনি, মো: কামাল, মো: সুমন, মো: রিপন, মো: সানু, হাসান মাহমুদ, মো: রায়হান, মো: ইসমাইল, মো: সুমন-২ প্রমূখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই