মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

রেইনবো ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সিটি নিউজ / ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

রেইনবো ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারী) সকাল ১১টায় ফতুল্লা থানাধীন মাসদাইর এলাকায় বিদ্যালয়টির মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপু ও প্রধান আলোচন হিসেবে দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু উপস্থিত ছিলেন।
রেইনবো ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ ও পরিচালক নুসরাত জাহান কান্তার সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা ইসরাত জাহান তিশার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জজ কোর্টের অ্যাডভোকেট আইরিন সুলতানা মলি, স্কুলের উপদেষ্টা আবু বকর সিদ্দিক, আমির আব্দুল্লাহ লেলিন ও ওয়াহিদ আব্দুল্লাহ্ ইস্টালিনসহ স্কুলের সকল শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই