শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

নৌকা প্রতীক পেয়ে গাজী: শক্তিশালী অর্থনৈতিক গড়ে তুলতে আ.লীগকে জয়যুক্ত করবেন

সিটি নিউজ / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনপ্রিয়তা দেখে আমাকে নৌকা দিয়েছেন। তিনি কিছুদিন আগে বলেছিলেন কারো চেহারা দেখে নৌকা দেওয়া হবে না। তার জনপ্রিয়তা দেখেই নৌকা দেওয়া হবে। আমরা নির্বাচন করবো। আমরা উন্নয়নের নির্বাচন করবো। আমরা উন্নয়ন করেছি। উন্নয়ন দেখেই জনগণ আমাদের ভোট দেবে। প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখেই চতুর্থবারের মতো নৌকা দিয়েছেন। আমি যেহেতু ১৫ বছর তার আস্থা ধরে রাখতে পেরেছি। ইনশাল্লাহ আগামী ৫ বছরেও এই আস্থা ধরে রাখতে পারবো।
সোমবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে নৌকা প্রতীক বরাদ্দ দেন নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক। এ নিয়ে টানা চতুর্থবারের মতো নারায়ণগঞ্জ-১ আসনে নৌকা প্রতীক বরাদ্দ পেলেন গোলাম দস্তগীর গাজী। এর আগে তিনি ২০০৮ সাল , ২০১৪ সাল, ২০১৮ সালে একই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।
এদিকে ভোটারদের উদ্দেশ্যে মন্ত্রী গাজী বলেন, আমরা দেশে শান্তি চাই। উন্নয়ন চাই। আমরা শক্তিশালী অর্থনৈতিক এক দেশ গড়ে তুলতে চাই। তাই সবাই নৌকা তথা আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
তার ছেলে গোলাম মর্তুজী পাপ্পা এই আসনে ঈগল প্রতীক পেয়েছেন। তার বিষয়ে মন্ত্রী গাজী বলেন, তিনি আমাদের ডামি প্রার্থী হিসেবে লড়বেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই