শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

লাঙ্গলের পক্ষে রুবেলের বিশাল শোডাউন, নজর কাড়লো সেলিম ওসমানের

সিটি নিউজ / ৪০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সাংসদ সেলিম ওসমানের নির্বাচনী উঠান বৈঠক উপলক্ষে লাঙ্গরের পক্ষে বিশাল শোডাউন করেছে গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ও ৮নং ওয়ার্ড মেম্বার রুবেল আহম্মেদ। সোমবার (২৫ ডিসেম্বর) বিকালে সদর থানাধীন সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সেলিম ওসমানের ওই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উঠান বৈঠকে বিশাল মিছিল নিয়ে যোগদান করে রুবেল আহম্মেদ। মিছিলে বাদ্যযন্ত্র ছাড়াও সেলিম ওসমানের বিভিন্ন ব্যানার ফ্যাস্টুন ও প্লাকার্ড শোভাপায়। মিছিলে থাকা সকল নেতাকর্মী ও সমর্থকদের মাথায় হলুদ রঙ্গের ক্যাপ থাকায় দূর থেকে মিছিলটিকে অনেকটা ফুলের বাগানের মত দেখতে দেখায়। মিছিলটি ৮নং ওয়ার্ড থেকে বের হয়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে উঠান বৈঠকে যোগদান করে। এসময় মিছিলে থাকা সহস্রাধীন নেতাকর্মীরা সেলিম ওসমানের লাঙ্গলের পক্ষে স্লোগান দেন। তাদের এ স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে সভাস্থল। এসময় মিছিলটি নজর কাড়ে খোদ সেলিম ওসমানের। সেলিম ওসমান এসময় মিছিলটিকে হাত তুলে স্বাগত জানালে নেতাকর্মী ও সমর্থকদের উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে চারিদিক।
মিছিলে ৮নং ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও সর্বস্তরের মানুষ অংশগ্রহন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই