শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বিএনপির অবরোধ: আজমেরী ওসমানের নেতৃত্বে প্রতিবাদ মিছিল

সিটি নিউজ / ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

বিএনপির ডাকা অবরোধের প্রতিবাদে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত একেএম নাসিম ওসমানের ছেলে যুবনেতা আজমেরী ওসমানের নেতৃত্বে জেলায় অবরোধ বিরোধী মিছিল করেছে নেতাকর্মীরা। এসময় নেতাকর্মী ও সমর্থকদের ‘হরতাল অবরোধ মানি না, মানবো না” সহ নানা হরতাল ও অবরোধ বিরোধী স্লোগানে রাজপথ কেঁপে উঠে। শতাধিক মোটরসাইকেল ও অর্ধশতাধিক গাড়িবহর নিয়ে বুধবার (২৪ ডিসেম্বর) দুপুরে পর্যন্ত নেতাকর্মীরা নগরীর কলেজ রোড এলাকা থেকে চাষাড়া হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

আজমেরী ওসমানের শান্তি মিছিল প্রতিনিয়ত চলমানের কারনে দেশ বিরোধী অপশক্তিরা এখন নারায়ণগঞ্জে নাশকতা করতে ভয় পায়। কারন অপশক্তিরা জানেন রাজপথে স্বক্রিয় অবস্থানে রয়েছেন আজমেরী ওসমান। যতদিন বেচেঁ থাকবেন ততদিন ক্ষুদ্র কর্মী হিসেবে জনগনের সেবা করে যাবেন বলে আজমেরী ওসমান জানান।
কর্মী-সমর্থকরা জানান, যেভাবে তার পিতা নাসিম ওসমান যেভাবে জনগনের সেবা করেছেন তেমনি আজমেরী ওসমানও জনগনের সেবা করতে চান।
এসময় আরো উপস্থিত ছিলেন কাজী আমীর, হামিদ প্রধান, খায়রুদ্দিন মোল্লা,  মো. নাসির, মো. সুমন, মো. মনির হোসেনসহ বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই