সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বিপ্লবের এলাকায় লিপি ওসমানের উঠান বৈঠক জনসভায় পরিনত

সিটি নিউজ / ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

ফতুল্লা থানাধীন তল্লায় এলাকায় লিপি ওসমানের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকালে যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের উদ্যোগে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।
উঠান বৈঠকটি শুরু হওয়ার পূর্বেই হাজার হাজার নর-নারীর উপস্থিতিতে কানায় কানায় পূর্ন হয়ে উঠে সভাস্থল। তল্লা সহ ফতুল্লার বিভিন্ন পাড়া মহল্লা থেকে খন্ড খন্ড মিছিল এসে জড়ো হয় সভাস্থলে। সভায় প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাংসদ একেএম শামীম ওসমানের স্ত্রী জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার চেয়ারম্যান সালমা ওসমান লিপি (লিপি ওসমান) উপস্থিত হওয়ার পর হাজার হাজার নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে। তারা শামীম ওসমান আর নৌকার পক্ষে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এসময় তাদের স্লোগানে স্লোগানে মুখোরিত হয়ে উঠে গোটা এলাকা।
উঠান বৈঠকে লিপি ওসমান বলেন, একটা ভোট অনেক মূল্যবান। একটা ভোট দেশকে সমৃদ্ধশালী করতে পারে, একটা ভোট দেশকে উন্নয়ন থেকে উন্নয়ন করতে পারে। সেজন্য একটা ভোটার হচ্ছে বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নেয়ার একটা অস্ত্র। আমরা যারা ভোটার, এখন এসেছে আমাদের হেদায়েতকে কাজে লাগানোর। এখন পরীক্ষে এসছে, আপনার এ মূল্যবান ভোটটি দিয়ে কি করবেন? তাই ভালো করে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে হবে। ‘আমার ভোট আমি দেবো, যাকে খুশি তাকে দেবো’ এটা কোন কথা হলো? আমাদের ভোটটা অনেক মূল্যবান। এ ভোটের অধিকার বাঙালির ছিলো না। এ ভোটের অধিকার আদায় করতে গিয়ে আপনাদের এ নারায়ণগঞ্জের অনেক মানুষ কিন্তু নিহত হয়েছে। যার নেতৃত্বে আন্দোলন করে আপনারা ভোটের অধিকার পেয়েছেন, সেই ভোটটা তার প্রাপ্য কি না? আপনারা অনুধাবন করবেন। যার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, দেশে এত উন্নয়ন হয়েছে, সেই নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আমি আপনারদের অনুরোধ জানাচ্ছি। মনে রাখবেন, এখন এইটুকুও ভুল করা চলবে না। ভুল হলেই দেশ অনেক পিছিয়ে পড়বে। এখন সিদ্ধান্ত আপনার।
যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের সভাপতিত্বে ও ফতুল্লা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ খান, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী, সাংসদ শামীম ওসমানের পুত্র ইমতিনান ওসমান অয়ন (অয়ন ওসমান) প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই