সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বিএনপির লোকজন কথা দিয়েছে

তারা ভোট দিবেন কোন বাধার সৃষ্টি করবেন না: সেলিম ওসমান

রিপোটারের নাম / ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জ ৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমানের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) বিকালে শহরের ১৪নং ওয়ার্ডস্থ উকিলপাড়া রেললাইন সংলগ্ন এলাকায় ১৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সফিউদ্দিন প্রধানের সভাপতিত্বে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ভোটারদের উদ্দেশ্য সেলিম ওসমান বলেন, আমাকেই ভোট দিতে হবে, আমি সেটা বলবো না।আপনাদের যার যার ভোট যাকে খুশি তাকে দিবেন। কিন্তু ৭ তারিখে আপনাদের ভোট দিতেই হবে, দেশকে বাঁচাতে ভোট আপনাকে দিতেই হবে।
সেলিম ওসমান বলেন, আমার ইউনিয়নগুলোর মধ্যে কোন সমস্যা নাই। পানির সমস্যা নেই। গ্যাসের সমস্যা নেই। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ওয়ার্ডগুলোর বিষয়ে মেয়রের সাথে আমার কথা হয়েছে। আমরা কথা দিয়েছি, প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে মাসে একবার গিয়ে হলেও দেখবো কার কি সমস্যা। আমি না, আমরা সবাই মিলে নারায়ণগঞ্জকে একটি শান্তির জায়গা হিসেবে গড়ে তুলবো। আমি একটা জিনিস বুঝি, মানুষকে ভালোবাসলে, মানুষ আমাকে ভালোবাসবে।
এর আগে তিনি বলেন, গতকালের প্রোগ্রামে আমি আওয়ামী লীগের লোকজনকে দাওয়াত দিয়েছিলাম। সেখানে বিএনপি নেতারা এসে বসছে। বিএনপির লোকজন আমাকে সমর্থন দিয়েছে এবং কথা দিয়েছে, ওনারা গ্যাতিগোষ্ঠি নিয়ে এবারে ভোট দিবেন, নারায়ণগঞ্জে কোন বাধার সৃষ্টি করবেন না।

সভাপতির বক্তব্যে সফিউদ্দিন প্রধান বলেন, সেলিম ওসমান কোন ব্যক্তি বা দলের নয়, তিনি সবার। বিগত দিনে তিনি এ ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন করেছে। আমরা সব সময় তার পাশে ছিলাম, এখনও আছি। আগামী ৭ জানুয়ারি দলমত নির্বিশেষে তাকে বিপুল ভোটে ভোট নির্বাচিত করবো। এসময় তিনি ‘দল যার যার, সেলিম ওসমান সবার’ বলেও স্লোগান দেন।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো: শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা, মহানগর আওয়ামী লীগ নেতা ও বাংলাদেশ হোসিয়ারী অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানী, ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী, ১৪ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আবুল বাশার বাসেদ, সাধারণ সম্পাদক নূর ইসলাম, সহ সভাপতি নাসির হোসেন, যুবসমাজের পক্ষে হাজী সোহেল প্রধান, নাসির হোসেন, আল আমিন, সজল, কাউসার মোল্লা, ওবায়দুল, বাপ্পি, তরুণ সমাজের পক্ষে পবন প্রধান, জুবায়ের, আকাশ, রাফয়ান, অর্জন প্রধান, তানজিল, জেলা ছাত্রলীগের সমাজ কল্যান সম্পাদক জামাল আহমেদ জয় প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই