শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বন্দর উপজেলা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

সিটি নিউজ / ২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দল বন্দর উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যায় ইফতার মাহফিলে এ কমিটি ঘোষণা করেন দলটির নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি এইচ এম হোসেন ও সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন ইমরান।
মো. হাসান মাহমুদকে সভাপতি, মো. রবিউল খানকে সিনিয়র সহ সভাপতি, মো. রুবেল খানকে সাধারণ সম্পাদক ও মো. রাজীবকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লিংকন খান, জেলা মৎস্যজীবী দলের সিনিয়র সহ সভাপতি মুন্সী মো: শাহাজালাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সাইফুল ও সাংগঠনিক সম্পাদক মো: আল আমিন হৃদয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ সভাপতি মোঃ রবিউল খান, সহ সভাপতি মোঃ মাহাতাব হোসাইন, মোঃ আরমান, মোঃ আরাফাত, মোঃ রায়হান হাসান, মোঃ রায়হান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুন খান, সহ সাধারণ সম্পাদক মোঃ মিনার, মোঃ মিরাজ, মোঃ সিরাজ, মোঃ আনোয়ার, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, মোঃ সরল খান, দপ্তর সম্পাদক মোঃ রায়হান আনোয়ার, প্রচার সম্পাদক মোঃ মাহফুজ খান, সহ প্রচার সম্পাদক মোঃ হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আতিকুর, সদস্য মোঃ হৃদয়, মোঃ মান্না, মোঃ লিংকন, মোঃ রিদোয়ান, মোঃ অপু, মোঃ শাহ জামাল, আলী আহাম্মদ, মোঃ সাগর ও মোঃ হৃদয়-২।
এ কমিটিকে উপজেলাধীন প্রত্যেকটি ইউনিয়ন কমিটি দ্রুত গঠন করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। কমিটি ঘোষণা শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা ও তার মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। পরে ইফতারে অংশ নেন উপস্থিত নেতৃবৃন্দরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই