মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

ফতুল্লা ইউপি নির্বাচন: ফাইজুলকে শামীম ওসমানের সমর্থন

সিটি নিউজ / ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

ফতুল্লা ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে চেয়ারম্যান পদে ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফাইজুল ইসলামকে সমর্থন দিয়েছেন নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমান।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে শহরের চাষাঢ়া এলাকার রাইফেল ক্লাবে এক সভায় তিনি ফাইজুলকে এ সমর্থন জানান। এসময় তিনি আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে যুবলীগ নেতা ফাইজুলের পক্ষে সকল নেতাকর্মীদের কাজ করারও আহ্বান জানান।

 

আরও পড়ুন >>> বিএনপি করুক আপত্তি নেই, ভালো মানুষদের নিয়ে এগুতে চাই: শামীম ওসমান

 

এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে শামীম ওসমান আরও বলেন, ‘আমি আপনাদের কাছে ক্ষমা চাই। আল্লাহর নামে শপথ করে বলছি, আপনাদের সবার চেহারা আমার চোখের সামনে নিয়ে এসে সবার জন্য দোয়া করবো। আপনাদের পরিবারের জন্য দোয়া করবো। আমি প্রতিদিনই করি। কারণ আপনাদের আমি ভালোবাসি। আমার ভালোবাসার সংসারে কোনো দ্বন্দ্ব করবেন না। পাওয়ার জন্য কোনো গ্রুপিং করবেন না। যার কপালে যেটা লেখা আছে সেটা পাবে। কাজ করেন, মানুষের সেবা করেন।’
তিনি আরও বলেন, ‘আমি এবং সেলিনা হায়াৎ আইভী একসঙ্গে বসছি দেখে অনেকেরই গাত্রদাহ হচ্ছে। বিশেষ করে স্বাধীনতাবিরোধী শক্তি আর তথাকথিত অতিবাম অতিডান তাদের গাত্রদাহর অভাব নেই। আমি সহ্য করতে করতে অভ্যস্ত হয়ে গেছি।’
এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা ও সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই