মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

অসহায়দের মাঝে প্যানেল মেয়র বাবুর ঈদ উপহার

সিটি নিউজ / ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

নারায়ণগঞ্জে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সাড়ে ১২ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও মহানগর আওয়ামীলীগ নেতা আব্দুল করিম বাবু।
সোমবার (৮ এপ্রিল) দুপুরে শহরের পাইকপাড়া এলাকায় অসহায়দের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদির, বীরমুক্তিযোদ্ধা মুরাদ হোসেন বাদল, বীরমুক্তিযোদ্ধা মো. ইকবাল ও এসবি ক্যাবল নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক রায়হান করিম রিয়েন সহ এলাকার মুরুব্বীগন।
আওয়ামীলীগ নেতা আব্দুল করিম বাবু জানান, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এদেশে উন্নয়নের জোয়াড় বইছে। তিনি সব সময় দেশ ও দেশের মানুষকে নিয়ে কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের আনন্দ ভাগ করে নিতে সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়াতে বলেছেন।
তারই নির্দেশে দীর্ঘ ১৪ বছর যাবৎ আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করতেই আমি প্রতিবছর এই উপহার প্রদান করি। আমার মায়ের নির্দেশেই আমি জনগনের সেবা করে যাচ্ছি। আমার জন্য এবং আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন আমি যেন আপনাদের গোলাম হয়ে সেবা করে যেতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই