মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

সোনারগাঁয়ে লাঙ্গলের পক্ষে গণজোয়ার

সিটি নিউজ / ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

সোনারগাঁও-৩ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও দলটির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাংসদ লিয়াকত হোসেন খোকা যেখানেই গণসংযোগে যাচ্ছেন, ব্যাপক সাড়া পাচ্ছেন। স্থানীয় বহু জনপ্রতিনিধি থেকে শুরু করে সাধারণ ভোটাররা জানুয়ারির ৭ তারিখে লাঙ্গলে ভোট দিয়ে পুনরায় তাকে এমপি নির্বাচন করবেন বলে আশ্বস্ত করছেন। তবুও তিনি থেমে নেই, চালিয়ে যাচ্ছেন বিরামহীন প্রচার প্রচারণা।
শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে সোনারগাঁয়ের আমিনপুর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করে জনপ্রিয় এ সাংসদ লিয়াকত হোসেন খোকা। নামাজ শেষে সেখানে শত শত মুসল্লিসহ সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময় করেন। এসময় সাংসদ খোকাকে পেয়ে সর্বস্তরের মানুষের উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে। তারা লাঙ্গল মার্কায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বলে, ‘আমরা খোকা ভাইকে ছাড়া কাউকে চিনি না, চিনতে চাইও না। আমরা সবাই লাঙ্গলের পক্ষে আছি, থাকবো।’

এ বিষয়ে সাংসদ খোকা বলেন, আমি সব সময়ই চেয়েছি আমার সোনারগাঁওবাসীরা যেন ভালো থাকে। তাদের ভালো রাখার জন্য আমার চেষ্টার কোন ত্রুটি ছিলো না। গত দশ বছরে সোনারগাঁয়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। স্কুল-কলেজ, মাদরাসা, ব্রিজ-কালভার্ট ও রাস্তা-ঘাট থেকে শুরু করে ড্রেনেজ ব্যবস্থা সবক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং বেশ কিছু উন্নয়ন কাজ এখনও চলামান রয়েছে। এগুলোও খুব শীঘ্রই শেষ হয়ে যাবে। আসলে সোনারগাঁওবাসী আমার পাশে ছিলো বলেই সোনারগাঁয়ে এত উন্নয়ন করা সম্ভব হয়েছে।

 

আরও পড়ুন >>> সোনারগাঁয়ে খোকা ও স্ত্রী ডালিয়ার গণসংযোগে ব্যাপক সাড়া

 

তিনি ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আপনারা যেভাবে গত দশটি বছর আমার পাশে থেকে আমাকে সহযোগীতা করেছেন, ভালোবেসেছেন, সেই ভালোবাসাটা আমার জন্য অব্যাহত রাখবেন। আপনাদের অবগতির জন্য বলছি, এবার গোটা সোনারগাঁওবাসীকে স্মার্ট ও মডেল জনপদ হিসেবে গড়ে তুলতে ভোটের লড়াইয়ে নেমেছি। এ লড়াইয়ে আপনারাই আমার সঙ্গী। আপনারা পাশে থাকলে ৭ তারিখ লাঙ্গল মার্কা জয় লাভ করবে। আর এ বিজয়ের সুফল আপনারা তথা গোটা সোনারগাঁয়ের মানুষ ভোগ করবে।
এসময় তার সাথে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই