মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

মূল্যায়নের অভাবে ত্যাগীরা দূরে : জিএম আরাফাত

সিটি নিউজ / ১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১০ জুলাই, ২০২৪

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত বলেছেন, বঙ্গবন্ধু বলেছেন আত্মসমালোচনা করতে, অন্যের সমালোচনা করতে না। নারায়ণগঞ্জ বহু ত্যাগী নেতা আছে। কিন্তু যতেষ্ঠ মূল্যায়নের অভাবে তারা দূরে। কি হচ্ছে নারায়ণগঞ্জে? আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপনি ধমক দিবেন তাদের যারা আপনার মাখা তামক খায়। আমাদের বেলায় কথা বলতে গেলে খুব সাবধান। কোন ছাড় দেয়া হবেনা।

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বুধবার (১০ জুলাই) বিকেলে দুই নং রেল গেইটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে মহানগর আওতাধীন সদর ও বন্দরের বিভিন্ন ওয়ার্ড এর নেতৃবৃন্দ আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জিএম আরাফাত আরও বলেন, আওয়ামী লীগ একটি গঠনতান্ত্রিক দল। মাঝে মাঝে আষাঢ়ের বৃষ্টি আসবে আবার চলে যাবে। কিন্তু ত্যাগীরা থেকে চায়। বন্দরে বিভিন্ন প্রোগ্রামে আমার নামে বাজে মন্তব্য করা হচ্ছে সেটা নিয়ে কোন মন্তব্য নেই। তবে আমি ত্যাগী নেতা বিভিন্ন সময় আমি জেল খেটে অত্যাচার সহ্য করে রাজনীতি করছি। বর্তমান সভাপতি-সেক্রেটারীর বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই।

১৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মনোয়ার হোসেন মনার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান সাকিল, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহ আলম, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম মৃধা, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম সহ অসংখ্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই