শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

নাসিক ১৬নং ওয়ার্ডে সেলিম ওসমানের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিটি নিউজ / ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৬নং ওয়ার্ডে সাংসদ একেএম সেলিম ওসমানের নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় ২২ ও ২৩নং দেওভোগ আদর্শ বালক বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল্লাহ’র সভাপতিত্বে ও বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজলের তত্বাবধানে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান।
এসময় তিনি বলেন, আমাদের উন্নয়ন দরকার, আমরা উন্নয়নে বিশ্বাসী। আমি হারাম খাবোনা আর অন্যকে হারাম খেতে দিবোনা। আমি বাস চালিয়েছি, মুরগি বিক্রি করেছি কিন্তু কখনো হার মানিনি। আমরা উন্নয়নের জন্য প্রতি মাসে একবার করে প্রতিটি ওয়ার্ডে বসবো। আমরা উড়াল ট্রেন এর জন্য কথা বলেছি। আগামী ৪ তারিখ নারায়ণগঞ্জ আসবেন আপা। আর এটাই হবে শেষ সভা। নারায়ণগঞ্জকে সিটি করপোরেশন নয় মেট্টোপলিটন সিটি হিসেবে গড়ে তুলবো। যে গ্যাস ছিলো সেটা ১০০ বছর চলতো কিন্তু সেটা এখন আর হবেনা। তবে যে গ্যাস খনি নতুন করে পাওয়া গেছে সেটা আমাদের চাহিদা পূরণ করবে। অতীত ইতিহাস নয় ভবিষ্যৎকে গড়ে তুলতে হবে।
নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি শেখ সাফা‌য়েত আলম সা‌নির সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খবির উদ্দিন, সাধারণ সম্পাদক এড আবু হাসনাত মোঃ শহীদ বাদল, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক এম.এ রাসেল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, পিপি এড. বুলবুল আহমেদ, বিকেএমইএ’র সহ-সভাপতি কবীর হোসেন, মহিলা নেত্রী ইসরাত জাহান স্মৃতি সহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই