বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

নারায়ণগঞ্জে একযোগে ৪ থানার ওসি বদলী

রিপোটারের নাম / ৪৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

সিটি নিউজ: নারায়ণগঞ্জে একযোগে চার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কে বদলী করা হয়েছে। তারা হলেন, সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা, বন্দর থানার ওসি মো: আবু বকর ছিদ্দিক, রূপগঞ্জ থানার ওসি রূপগঞ্জ থানার ওসি আবুল ফয়সল মোহাম্মদ সায়েদ ও সোনারগাঁও থানার ওসি মাহবুব হোসেন। এরমধ্যে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফাকে নারায়ণগঞ্জের বন্দর থানায় এবং বন্দর থানার ওসি আবু বকর ছিদ্দিককে সিদ্ধিরগঞ্জ থানায় বদলী করা হয়েছে।
সোনারগাঁও থানার ওসি মাহবুব আলমকে ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জ এবং আশুলিয়া থানার ওসি এস এম কামরুরুজ্জামানকে সোনারগাঁও থানায় বদলী করা হয়েছে।
রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদকে আশুলিয়া থানায় এবং সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহাকে রূপগঞ্জ থানায় বদলী করা হয়েছে। তবে সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানার ওসি ঘুরে ফিরে নারায়ণগঞ্জেই থেকে গেলেন। মানে নদীর এপাড়-ওপাড়। একাধিক সূত্র জানায়, এই দুই ওসি বিশেষ করে সিদ্ধিরগঞ্জ থানার চতুর ওসি বদলীর খবর আগেই পেয়েছেন। এবং বন্দরের যাওয়ার জন্য তদবীরও চালিয়েছেন। এবং সাকসেস হয়েছেন।
প্রসঙ্গত: রূপগঞ্জ থানার ওসি আবুল ফয়সল মোহাম্মদ সায়েদ ২০২১ সালের ২২ মে যোগদান করেছিলেন।। সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা ২০২২ সালের ১১ জানুয়ারি যোগদান করেন। বন্দর থানার ওসি মো: আবু বকর ছিদ্দিক ২০২০ সালের ১৯ অক্টোবর যোগদান করেন। এবং সোনারগা্ওঁ থানার ওসি মাহবুব আলম ২০২১ সালে যোগদান করেন।
উল্লেখ্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে ৩৩৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একযোগে রদবদল করেছে পুলিশ সদর দপ্তর। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই