মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

দুবাই প্রবাসী ইউসুফ খানের মাগ‌ফিরাত কামনায় আজ‌মেরী ওসমা‌নের দোয়া

রিপোটারের নাম / ১৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জের ওসমান পরিবারের কর্নধার আজমেরী ওসমানের উদ্যো‌গে তার অত‌্যন্ত স্নে‌হের ছোট ভাই দুবাই প্রবাসি ইউসুফ খান এর কুলখা‌নি উপল‌ক্ষে মরহু‌মের রু‌হের মাগ‌ফিরাত কামনায় দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।
র‌বিবার (১০ ডি‌সেম্বর) বাদ আসর শহ‌রের আল্লামা ইকবাল রোডস্থ আজ‌মেরী ওসমা‌নের বাসভব‌নের নি‌চে এ দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়। দোয়া মাহ‌ফি‌লে মরহুম ইউসুফ খান এর রুহের মাগফিরাত কামনা করা সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।
দোয়া মাহ‌ফি‌লে উপ‌স্থিত ছি‌লেন আওয়ামী লীগ নেতা কাজি আমির, আওয়ামী লীগ আব্দুল হামিদ প্রধান, হোসেন রেজা, মো: নাসির উদ্দিন, জোহাদ শাকিল, সুমন, মনির হোসেন, সেলিম, মাসুম, সেতু সহ আজমেরী ওসমানের অনুগামী জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।
প্রসঙ্গত, গত বুধবার (৬ ডিসেম্বর) রাতে ফতুল্লার মাসদাইর নিজ বাড়িতে দুবাই প্রবাসি ইউসুফ খান হঠাৎ অসুস্থ হয়ে ইন্তেকাল ক‌রেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৪৪ বছর। তার আক‌ষ্মিক মৃত‌্যু‌তে গভীর শোক প্রকাশ ক‌রেন নারায়ণগঞ্জের যুব নেতা আজমেরী ওসমান। তি‌নি মরহুমের রুহের মাগফিরাত কামনা করা সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই