শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

কাঞ্চন পৌরসভার মেয়র হলেন আবুল বাশার বাদশা

সিটি নিউজ / ১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৬ জুন, ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভা নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মোবাইল প্রতীকের দেওয়ান আবুল বাশার বাদশা। বুধবার ( ২৬ জুন) দিনভর ভোট শেষে রাত ৮ টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা ইস্তাফিজুল হক আকন্দ বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা ।

বাদশা পেয়েছেন ১৬ হাজার ৯৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান মেয়র মো: রফিকুল ইসলাম। তিনি পেয়েছেন ১২ হাজার ৪০৪ ভোট। ৪ হাজার ৫৩৫ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন মোবাইল পথিকের আবুল বাশার বাদশা।

পৌর নির্বাচনে তফসিল ঘোষনার পর থেকেই বিভিন্ন স্থানে বিক্ষিপ্ত সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ। এ কারণে নজিরবীহিন নিরাপত্তা বলয় তৈরি করে প্রশাসন। পুলিশের ৪ স্তরের নিরাপত্তা বেষ্টনীর পাশাপাশি র‌্যাব, বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা কাজ করেন পৌরসভা নির্বাচনে।

কাঞ্চন নির্বাচনকে ঘিরে বড় ধরনের সংঘাত সহিংসতার আশঙ্কা করা হলেও বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সম্পন্ন হয়।

পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৪০ হাজার ৭৯৮ জন। মোট ভোট প্রদানের হার ৭২ শতাংশ। এ পৌরসভায় ইভিএমের মাধ্যমে ১৯ টি কেন্দ্রে সকাল ৮টা থেকে নয়টি ওয়ার্ডে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই