সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

শামীম ওসমানের সুস্থতা কামনায় সজল, চঞ্চল ও সানির উদ্যোগে দোয়া

সিটি নিউজ / ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সুস্থতা ও নেক হায়াৎ কামনা করে বৃহস্পতিবার (২১ মার্চ) দেওভোগ বায়তুস শরীফ জামে মসজিদে বাদ আসর দোয়ার আয়োজন করা হয়।
বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি শেখ নাজমুল আলম সজল, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মাহাববুল আলম চঞ্চল ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানির উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় শামীম ওসমানের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
এর আগে বুকে ব্যথা অনুভব করায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তার এনজিওগ্রাম করা হয়েছে। তিনি বর্তমানে ভালো আছেন বলে এক ভিডিও বার্তায় জানিয়েছেন তিনি।

আরও পড়ুন >>> আমি তাদেরকে কাউন্ট করি না : শামীম ওসমান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই