বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

‘বিডি ক্লিন’ সোনারগাঁও ইউনিটির উপদেষ্ঠা হলেন ইঞ্জিনিয়ার মাসুম

সিটি নিউজ / ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন সোনারগাঁ উপজেলা ইউনিটির উপদেষ্টা হিসেবে মর্যাদা পেয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
শুক্রবার (২৯ মার্চ) বিকেল ৩টায় সোনারগাঁ উপজেলার জেলা অডিটোরিয়ামে বিডি ক্লিন সোনারগাঁ সদস্য সম্মেলন ২০২৪ইং থেকে এই মর্যাদার কথা ঘোষণা করা হয়।
এ সময় বিডি ক্লিন সোনারগাঁ উপজেলা পরিবারের পক্ষথেকে এই উপদেষ্টাকে উত্তরীয় পরিয়ে ও একটি বনসাই গাছ প্রদানের মাধ্যমে সম্মাননা জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই