শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

সেলিম ওসমানের পক্ষে আ.লীগ নেতা হারুনের প্রচারণা

সিটি নিউজ / ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও বর্তমান সাংসদ একেএম সেলিম ওসমানের পক্ষে প্রচারণা চালিয়েছে নাসিক ১৩ নং ওয়ার্ড আওয়ামীরলীগের কার্যকরী সদস্য হারুন অর রশিদ।

মঙ্গলবার (২ জানুয়ারী) বিকাল ৩ টায় আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদের নিজ উদ্যোগে লাঙ্গল প্রতীক নিয়ে ওয়ার্ডের প্রত্যেক এলাকায় গণসংযোগ ও মিছিল করা হয়।
মিছিল শেষে হারুন তার বক্তব্যে বলেন, আমি এ এলাকার সন্তান একটি ভোট চাইতে আপনাদের কাছে আসতে হয়েছে। আমরা দলবল নির্বিশেষে স্বাধীনতার পক্ষে যারা রক্ত দিয়েছে। যারা যুদ্ধ করেছেন। যারা স্বাধীনতার সংগ্রাম দেখেছেন তারা বলতে পারবে কত মাবোনের ইজ্জত নষ্টো হয়েছে। রাস্তা ঘাটে কত মানুষের দেহ পরে রয়েছে। যারা ঐ ইতিহাস না দেখেছে তারা বলতে পারবেনা। সেই সময়কার বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান এবং তার বড় ভাই নাসিম ওসমান। প্রয়াত নাসিম ওসমান এর মৃত্যু হওয়ার পর সেলিম ওসমান তার হাল ধরেছে। আপনাদের কাছে জোড় হাত করে বলছি, আপনারা ৭ তারিখ সকালে ভোট কেন্দ্রে গিয়ে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আসবেন।
এসময় উপস্থিত ছিলেন, শহিদুল ইসলাম সেন্টু, জাতীয়পার্টীর নেতা রহমত উল্লাহ, জাতীয়পার্টীর নেতা লিটন আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য শায়েক রেজা অনি, সমাজ সেবক আলামিন আহম্মেদ, শাহিন আহম্মেদ, রবিন হোসেন, মো. আলাল, নেছার, রাকিবুল ইসলাম রকি প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই