বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

রূপগঞ্জে তৈমূরের গণসংযোগ, ‘পোস্টার-ফেস্টুন ছিড়ে ফেলার অভিযোগ’

সিটি নিউজ / ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জ-১ আসনে তৃণমূল বিএনপির মনোনীয় সংসদ সদস্য পদ প্রার্থী ও দলটির মহাসচি এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, নির্বাচন সুষ্ঠু হওয়ার কোনো সম্ভাবনা আমি দেখি না। সেনাবাহিনী নামানো হবে ভালো কথা। কিন্তু সেনাবাহিনীকে সাক্ষী গোপাল করা যাবে না। সেনাবাহিনীকে ক্ষমতা দিতে হবে। যেখানে সন্ত্রাস সেখানেই যেন তারা প্রতিরোধ করতে পারে।
শুক্রবার (২২ ডিসেম্বর) রূপগঞ্জে নির্বাচনী প্রচারণার সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
এড. তৈমূর বলেন, রূপগঞ্জের কাঞ্চনে গতকাল সরকারি দলের নিজেদের মধ্যে খুনোখুনি হয়েছে, দেশি-বিদেশি অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। আমরা এতে খুব সন্দিহান হয়ে পড়েছি।

 

আরও পড়ুন >>> আমরাই শুধু নিজের পায়ে দাঁড়িয়ে নির্বাচন করবো : তৈমূর

 

তিনি আরও বলেন, জনগণ যেন সেনাবাহিনীর কার্যক্রম দেখে মনে করে যে, সেনাবাহিনী এসেছে একটি সুষ্ঠু ও নিরাপদ নির্বাচন উপহার দেওয়ার জন্য। আমার পোস্টার ফেস্টুন যেখানে লাগাই সেখানেই রাতে গিয়ে ছিড়ে ফেলে। আমি এসপি সাহেবকে বিষয়টি জানিয়েছি। তিনি বলেছেন ব্যবস্থা নেবেন। দেখি কি ব্যবস্থা নেবেন তিনি।
তৃণমূল বিএনপির এ মহাসচিব বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে। সরকারি দলের মধ্যেই যদি খুনোখুনি হয় এবং প্রধানমন্ত্রী ব্যবস্থা না নেন তাহলে আমরা কীভাবে মনে করবো তিনি প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। এতে বিরোধীদল যে বলছে সুষ্ঠু নির্বাচন সম্ভব না, সেটাই প্রমাণিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই