মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

না.গঞ্জ বিএনপির সমাবেশে মাসুদুর রহমানের নেতৃত্বে জেলা ছাত্রদলের যোগদান

সিটি নিউজ / ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে জেলা ছাত্রদল। সোমবার (০১ জুলাই) দুপুরে শহরের চাষাঢ়াস্থ নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

এদিকে এ সমাবেশকে কেন্দ্র করে মাসুদুর রহমানের নেতৃত্বে বিশাল শোডাউন করেছে জেলা ছাত্রদল। সমাবেশে যোগদান দিতে শহরের সরকারি তোলারাম কলেজের সামনে থেকে জেলা ছাত্রদল নেতা মাসুদুর রহমানের নেতৃত্বে বিশাল মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে যোগদান করে।

মিছিলে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদল নেতা তারেক রহমান, ওমর ফারুক, স্বপন, ইয়াসিন, মাসুদ রানা, আল-আমিন, সুমন চক্রবর্তী টুটন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই