শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

চাষাঢ়ায় ডানে-বামে যত ছিনতাই হয়, সব রাইফেল ক্লাব থেকে হয়: রানা (ভিডিও)

সিটি নিউজ / ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাখাওয়াত ইসলাম রানা বলেছেন, মানুষ হাসিনা ভাইপার থেকে মুক্তি চায়। হাসিনা ভাইপার জন্ম দিয়েছে মন্ত্রী চোর, জন্ম দিয়েছে এমপি চোর। আর নারায়ণগঞ্জের একজন সংসদ সদস্য, তিনি হলেন কমিশনার চোর। তিনি বিএনপি কমিশনারদের চুরি করেছে। তারা ভবিষ্যত প্রজন্মের জন্য শুধু চোর সৃষ্টি করেছে। আর আমাদের নেতা গিয়াসউদ্দিন যখন এমপি ছিলেন, তিনি কিন্তু স্কুল তৈরি করেছেন। মানুষ গড়ার কারখানা তৈরি করেছে আমাদের নেতা। তিনি হয়তো থাকবেন না, কিন্তু তার এ স্কুল থেকে যাবে।

সোমবার (১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ বিএনপির এক সমাবেশে বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে জেলা ও মহানগর বিএনপি ওই সমাবেশের আয়োজন করে। মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন এবং মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

বক্তব্যে সাখাওয়াত ইসলাম রানা আরও বলেন, এইযে এখান থেকে মাত্র ৫’শ গজ দূরে চাষাঢ়ার ডানে বামে নারায়ণগঞ্জে যত ছিনতাই হয়, যত রাহাজানি হয়, যত টেন্ডারবাজী হয়, তা সব কিছু এই রাইফেল ক্লাব থেকে হয়।

তিনি বলেন, আমাদের আরেক নেতা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। নারায়ণগঞ্জে সেভেন মার্ডার। তখন কিন্তু আওয়ামী লীগের বড় বড় উকিলরা সেভেন মার্ডারের বিচারের জন্য কোন আওয়াজ তোলেন নাই। কিন্তু সেভেন মার্ডারের মত একটি লোমহর্ষক ঘটনাকে উন্মোচন করতে সরকারকে বাধ্য করেছিলেন আমাদের সাখাওয়াত ভাই।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই