মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

সে‌লিম ওসমা‌নের জন‌্য ১৬নং ওয়া‌র্ডের বি‌ভিন্ন মস‌জি‌দে সজ‌লের উদ্যো‌গে বি‌শেষ দোয়া

রিপোটারের নাম / ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

সিটি নিউজ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে নারায়ণগঞ্জ-৫ আস‌নে সে‌লিম ওসমান ম‌নোনয়ন জমা দেয়ায় শুক‌রিয়া আদায় ক‌রে দোয়া অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।
বাংলা‌দেশ হো‌সিয়ারী এসো‌সি‌য়েশ‌নের সভাপ‌তি শেখ নাজমুল আলম সজ‌লের উদ্যো‌গে শুক্রবার বাদ জুম্মা না‌সিক ১৬নং ওয়া‌র্ডের প্রতি‌টি মস‌জি‌দে এ শুক‌রিয়া দোয়া অনু‌ষ্ঠিত হয়।
দোয়া মাহ‌ফি‌লে এম‌পি সে‌লিম ওসমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপা‌শি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জ- ৪ আসনের এমপি একেএম শামীম ওসমান ও তাদের পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু কামনা ও নারায়ণগঞ্জ-৫ আস‌নের প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
দোয়া অনু‌ষ্ঠিত হওয়া মস‌জিদগু‌লো হ‌লো বায়তুস শরীফ জা‌মে মস‌জি, দেও‌ভোগ বড় জা‌মে মস‌জিদ, বেপারী পাড়া জা‌মে মস‌জিদ, দেও‌ভোগ পানির ট‌্যাং‌কি জা‌মে মস‌জিদ, মিন্নত আলী শাহ মাজার মস‌জিদ, ১নং বাবুরাইল জা‌মে মস‌জিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই