বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

মাননীয় প্রধানমন্ত্রীর কারণে আমি সম্মানিত: সেনা প্রধান

সিটি নিউজ / ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৪ মে, ২০২৪
বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহম্মেদ। ছবি ইন্টারনেট থেকে নেয়া।

বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহম্মেদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখেছিলেন এবং বাংলাদেশ সেনাবাহিনীকে দায়িত্ব দিয়েছিলেন বলেই আমি আজ সম্মানিত হতে পেরেছি। বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে সেজন্য আমি প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞ জানাই। উনি শুধু আমাকে দায়িত্বই দেন নি বাংলাদেশ সেনাবাহিনী আধুনিকায়নে যা যা দরকার তা সব করেছেন।
দেশের অগ্রযাত্রায় ও অর্থনৈতিক উন্নয়নে যা ভূমিকা রাখছে সেজন্য আমি সত্যি বাংলাদেশের একজন নাগরিক হিসেবে আপনাদের অভিনন্দন জানাই। বাংলাদেশ সেনাবাহিনী সবসময় দেশের অর্থনৈতিক উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে।
শনিবার (৪ মে) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার লাদুরচর এলাকায় আস্থা ফিড ইন্ডাস্ট্রিয়াল পার্কের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এ সময় সেনা প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহম্মেদ আরও বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর সেনাপ্রধান হিসেবে আমাদের ওয়েলফেয়ারের মাধ্যমে পরিচালিত অনেক ব্যবসার সঙ্গে আমরা যুক্ত রয়েছি। এর ফলে আমি বুঝতে পারি ব্যবসায়ীরা এদেশের উন্নয়নের জন্য কতোটা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।
তিনি বলেন, আজ আমি এখানে এসে সত্যি খুব আনন্দিত, কেননা এটি আমাদের অর্থনীতিতে সরাসরি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে যাচ্ছে এবং এই স্থাপনা স্থাপনের মাধ্যমে উৎপাদন আরো কয়েকজন বৃদ্ধি পাচ্ছে।এখনই আপনারা যে অবদান রাখছেন এবং আগামীতে যে অগ্রযাত্রা রাখবেন সেজন্য আপনাদের সুন্দর এক ভবিষ্যত দেখতে পাচ্ছি। আপনাদের প্রতি আমার শুভকামনা সবসময় রইলো।
আস্থা ফিডের চেয়ারম্যান মোশাররফ হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, ময়মনসিংহ ৫-আসনের সংসদ সদস্য কৃষিবিদ নজরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল ইসলাম ভূইয়াসহ বিভিন্ন শিল্প গ্রুপের পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয়রা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই