রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

দক্ষিন আফ্রিকায় সোনারগাঁয়ের ব্যবসায়ী খুন

সিটি নিউজ / ৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কামাল হোসেন ওরফে আসিফ ইকবাল নামে এক ব্যবসায়ী দক্ষিণ আফ্রিকার হিয়াভুসায় ডাকাতদের হামলায় নিহত হয়েছে।
বুধবার (২৪ এপ্রিল) বাংলাদেশ সময় বিকাল তিনটার দিকে দক্ষিণ আফ্রিকার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত অবস্থায় স্থানীয় ডাকাতরা হানা দিলে পালানোর সময় তাকে শ্বাসরোধে হত্যা করা হয়।
নিহত কামাল হোসেন সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া গোহাট্টা এলাকার মৃত খলিল মিয়ার ছেলে। সোনারগাঁয়ে তার নিজ বাড়িতে তার স্ত্রী এবং আলিনা নামে ৯ বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে।
নিহতের ভাগিনা আরাফাত হোসেন সিফাত জানান, ‘কামাল মামা দক্ষিণ আফ্রিকার হিয়াভুসা এলাকায় একটি দোকান নিয়ে ব্যবসা করছিলেন। বুধবার স্থানীয় সময় সন্ধ্যায় দোকানটিতে ডাকাতদল হানা দেয়। এ সময় ডাকাতরা তার মাথা পলিথিন দিয়ে আটকে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলে।’
পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার পর দক্ষিণ আফ্রিকার পুলিশ ডাকাতদের ধরতে এলাকায় অভিযান অব্যাহত রেখেছে। আইনি প্রক্রিয়া শেষে কামাল হোসেনের মরদেহ দেশে আনার ব্যবস্থা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই