বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

ময়মনসিংহে কাঠ ব্যবসায়ীর ২৩ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার-১

সিটি নিউজ / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

ময়মনসিংহের হালুয়াঘাটে লিয়াকত আলী নামের এক কাঠ ব্যবসায়ীর ২২ লাখ ৭৩ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাহফুজুর রহমান সাগর (২৭) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার মাহফুজুর রহমান উপজেলার সংড়া এলাকার এলাকার আজিজুল হকের ছেলে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে হালুয়াঘাট-বাঘাইতলাগামী রোডের পলাশতলা এলাকার কলাবাগানের সামনে এ ঘটনা ঘটে।

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে লিয়াকত আলী বাদী হয়ে মাহফুজুর রহমান সাগরের নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে হালুয়াঘাট থানায় মামলা করেন।

ভুক্তভোগী লিয়াকত আলী উপজেলার নলুয়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

হালুয়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে পাওনাদারের কাছ থেকে ২২ লাখ ৭৩ হাজার টাকা নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন লিয়াকত আলী। রাত সাড়ে ১০টার দিকে হালুয়াঘাট টু বাঘাইতলাগামী রোডের পলাশতলা এলাকার কলাবাগানের সামনে যেতেই মাহফুজুর রহমান সাগরসহ অজ্ঞাতপরিচয় আসামিরা ডিসলাইনের তার দিয়ে মোটরসাইকেলের গতিরোধ করেন। লিয়াকত আলী মোটরসাইকেল থেকে নামতেই তারা এলোপাতাড়ি মারধর করে টাকাসহ ব্যাগ ছিনিয়ে নেন।

এসময় লিয়াকত আলী চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এসে ছিনতাইকারী মাহফুজুর রহমানকে ধরতে পারলেও অন্যরা পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাহফুজুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসে।

এসআই আমিনুল ইসলাম বলেন, অন্যরা টাকা নিয়ে পালিয়ে গেছেন। তাদের গ্রেফতারে অভিযান চলছে। গ্রেফতার মাহফুজুর রহমানকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই