শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

নারায়ণগঞ্জে অবশেষে দেখা মিলল বৃষ্টির

সিটি নিউজ / ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
ছবি ইন্টারনেট থেকে নেয়া

চলমান তাপপ্রবাহের মধ্যে অবশেষে বৃষ্টির দেখা মিলেছে নারায়ণগঞ্জে। বৃহস্পতিবার (২ মে) রাত আটটার পর থেকে জেলা শহর ও আশেপাশের উপজেলাগুলোতে শুরু হয় ঝিরি বৃষ্টিপাত। পরে নামে জোরেশোড়ে। থেমে থেমে কয়েকদফা বৃষ্টির বর্ষণে প্রকৃতিতে নেমে আসে স্বস্তির হাওয়া। এ সময় দফা দফায় বজ্রপাতে প্রকম্পিত হয় আকাশ।
এদিকে বৃষ্টি নামায় কিছু স্বস্তি মিলেছে জেলাবাসীর মধ্যে। অনেতকেই ঘর ছেড়ে বাহিরে রাস্তায় নেমে বৃষ্টিতে ভিজতে দেখা গেছে।
নারায়ণগঞ্জ সদর উপজেলার দক্ষিণ সস্তাপুর এলাকার আইনজীবী নুসরাত জাহানও অনেক দিন পর বৃষ্টির দেখা পেয়ে স্বজন নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন। কিন্তু গুঁড়ি গুঁড়ি বৃষ্টি দ্রুত শেষ হওয়ায় ভিজতে পারেননি বলে জানান তিনি।
পরিবেশ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মুজাহিদুল ইসলাম বলেন, সিদ্ধিরগঞ্জের ভুঁইগড় এলাকায় বৃষ্টিতে রাস্তাঘাট ভিজে গেছে। অন্য এলাকায় হালকা বৃষ্টি হয়েছে। বৃষ্টি হওয়ায় মানুষের মধ্যে স্বস্তি ফিরেছে।
এদিকে, বৃষ্টিপাতের পর কিছুটা কমে আসে তাপমাত্রা। দিনভর ৩৪-৩৫ডিগ্রি সেলসিয়াস থাকলেও সন্ধ্যায় তা ৩০ডিগ্রিতে নেমে আসে।
সারাদেশের ন্যায় গত বেশ কিছুদিন ধরে নারায়নগঞ্জেও দাবদাহ চলছিলো। দাবদাহের কারণে জনজীবনে নেমে অস্বস্তি, বন্ধ রাখা হয় শিক্ষাপ্রতিষ্ঠান। প্রতিদিনই কোনো কোনো স্থানে বৃষ্টির জন্য হয় বিশেষ দোয়া মোনাজাত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই