শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

সোনারগাঁয়ে খোকা ও স্ত্রী ডালিয়ার গণসংযোগে ব্যাপক সাড়া

সিটি নিউজ / ১১১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে লাঙ্গলের প্রচারণায় নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য এবং লাঙ্গল প্রতীকের প্রার্থী লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মিণী উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা ডালিয়া লিয়াকত।
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নোয়াগাঁও ইউনিয়ন এবং মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস ও ঢাকা-ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক সংলগ্ন চৌরাস্তায় সকাল থেকে বিকাল পর্যন্ত এ প্রচারণা চালানো হয়। এসময় বিগত ১০ বছরে সোনারগাঁও উপজেলায় দুইবারের এমপি লিয়াকত হোসেন খোকার উন্নয়নের চিত্র তুলে ধরা হয় ভোটারদের কাছে। এবং এই উন্নয়নের ধারা চলমান রাখতে আবারো লাঙ্গল মার্কায় ভোট দেয়ার আহবান জানানো হয়। গ্রামের সাধারণ ভোটাররা বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও ডালিয়া লিয়াকতকে কাছে পেয়ে উচ্ছসিত হয়ে উঠেন।
প্রচারণায় উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল ,জেলা জাতীয় পার্টির যুগ্মসাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, সহ-সভাপতি গরীবে নেওয়াজ,যুবসংহতির আহবায়ক কাজী লিটু, আবুল মেম্বার, জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জাহানারা রহমান, জায়দা আক্তার মনি, উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, সদস্য সচিব নারগিস আক্তার, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার ও উপজেলা জাতীয় পার্টি নেতা জহিরুল ইসলাম-সহ জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই