শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তারের জ্যেষ্ঠ পুত্র বিপ্লবের ইন্তেকাল, দেওভোগে শোকের ছায়া

সিটি নিউজ / ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

কাশীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাসদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের জ্যেষ্ঠ পুত্র সামছুজ্জামান বিপ্লব ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (২১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯টায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫০ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও এক মেয়ে সন্তান ও স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তার এ মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন মরহুম বিপ্লবের ছোট ভাই মো: আরিফুজ্জামান রবিন। তিনি জানান, তার বড় ভাই সামছুজ্জামান বিপ্লব স্বপরিবারে ঢাকা মোহাম্মদপুরে থাকতেন। বুধবার সকাল ৯টার দিকে নিজ বাসায় তিনি স্ট্রোক করেন। পরে তাকে একটি প্রাইভেট হাসপাতালের নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর পর পরই তার লাশ পৈত্রিক বাড়ী ফতুল্লা থানাধীন দেওভোগ পানির ট্যাংকি এলাকাতে আনা হয়েছে। বাদ আছর দেওভোগ মাদরাসা জামে মসজিতে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছেন।  এছাড়াও তিনি পরিবারের পক্ষ থেকে বড় ভাই সামছুজ্জামান বিপ্লবের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া প্রার্থণা করেছেন।
এদিকে সামছুজ্জামান বিপ্লবের মৃত্যুতে গোটা দেওভোগ এলাকাতে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুর খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়লে মরহুম বিপ্লবকে শেষ দেখা দেখতে তার দেওভোগের বাসভবনে ছুটে যান বিভিন্ন রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। এসময় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাও প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই