মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

T20 World Cup 2024

শ্রীলঙ্কাকে ২ উইকেটে হারিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক, সিটি নিউজ / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
ছবি ইন্টারনেট থেকে নেয়া

শ্রীলঙ্কার বিরুদ্ধে জিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু বাংলাদেশের। প্রথমে ব্যাট করে মাত্র ১২৫ রান করে শ্রীলঙ্কা। মুস্তাফিজুরদের দাপটে বেশি রান করতে পারেনি তারা। বাংলাদেশ সেই রান তুলতে নেয় ১৯ ওভার। হাতে ছিল ২ উইকেট।
প্রথমে মনে করা হয়েছিল খুব সহজেই ম্যাচ জিতবে বাংলাদেশ। কিন্তু শ্রীলঙ্কাকে ১২৫ রানে আটকে রাখলেও শুরুতে উইকেট হারিয়ে চাপে পড়ে যায় তারা। টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার আগে বাংলাদেশের চিন্তা ছিল ব্যাটিং নিয়ে। শনিবার সকালেও দুই ওপেনার তানজিদ হাসান এবং সৌম্য সরকার রান পাননি। অধিনায়ক নাজমুল হাসান শান্ত করেন মাত্র ৭ রান। তবে লিটন দাস এবং তোহিদ হৃদয় মিলে দলকে ভরসা দেন। তাঁরা জুটিতে ৬৩ রান যোগ করেন।
প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কা তোলে ১২৫ রান। ওপেনার পাথুম নিশঙ্ক করেন ৪৭ রান। ধনঞ্জয় ডি সিলভা করেন ২১ রান। বাকি ব্যাটারেরা তেমন রান পাননি। তিনটি করে উইকেট নেন মুস্তাফিজুর রহমান এবং রিশাদ হোসেন। ২ উইকেট নেন তাসকিন আহমেদ। একটি উইকেট তানজিম হাসান শাকিবের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই