শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বন্দরে শেখ হাসিনার জনসভাকে সফল করতে আ.লীগের প্রস্তুতি সভা

মেহেদী হাসান প্রান্ত / ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সর্বশেষ জনসভা হবে নারায়ণগঞ্জে। ৪ জানুয়ারি ফতুল্লার একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে এ জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে জনসভাকে সফল করতে (০২ জানুয়ারি) মঙ্গলবার সন্ধ্যায় বন্দরের ইস্পাহানী বাজারে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কার্যালয়ে বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম কাউন্সিলরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক (আজিজ) বলেন, ‘সেলিম ওসমান ৪৭টি ব্যবসায়ী সংগঠনের সাথে সম্পৃক্ত। দেশী ও বিদেশী ব্যবসায়ীদের সাথে তিনি কাজ করে থাকেন। অত্র আসনের উন্নয়নে তিনি ব্যাপক কাজ করেছেন, যা দৃশ্যমান এবং যার সুফল আমরা পাচ্ছি। প্রিয় নেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। তিনি বুঝে শুনেই আমাদের আসনের বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন। সুতরাং আমরা ঐক্যবদ্ধভাবে লাঙ্গলের প্রার্থী সেলিম ওসমান মহোদয়কে বিজয়ী করবো। আমাদের সৌভাগ্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ জানুয়ারি নারায়ণগঞ্জে আসছেন এবং নির্বাচনী জনসভা করবেন। উক্ত জনসভাকে সফল করতে আমরা অত্র ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে নেতা-কর্মী ও সমর্থকরা সম্মিলিতভাবে সেখানে উপস্থিত হবো। আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে ভালোবেসে এই জনসভায় উপস্থিত হতে প্রস্তুতি নিবো এবং সর্বাত্মকভাবে সহায়তা করবো’।
ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এডভোকেট ইসহাক মিয়া উপস্থিত ছিলেন।
তাছাড়া এসময় বন্দর থানা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও বিশ্ব মা’র ভক্ত আমির হোসেন দেওয়ান, বন্দর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক হাজী নাসির উদ্দিন, ধর্ম সম্পাদক হাফেজ আইয়ুব মেম্বার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক গোলাম রাব্বানী, সদস্য শরীফ হোসেন, ধামগড় ইউপি’র ৬নং ওয়ার্ডের মেম্বার আঃ সালাম, ৮নং ওয়ার্ডের মেম্বার আঃ ছোবহান, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলী হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তার হোসেন,
২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন প্রধান, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল মেম্বার, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নূরুল হক, সাধারণ সম্পাদক রহমত উল্লাহ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক আলী নূর হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহ আলম মেম্বার, সাধারণ সম্পাদক সবির হোসেন, যুগ্ম সম্পাদক আঃ জাব্বার, ধর্ম সম্পাদক হাবিবুল্লাহ, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পায়েল, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, ধামগড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সানোয়ার হোসেন বিপ্লব, সাধারণ সম্পাদক রহিম বাদশা,
বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিঃ হাসানুজ্জামান, সহ-সভাপতি তাওলাদ হোসেন, ধামগড় ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ কাদির জিলানী, ধামগড় ইউনিয়ন যুবলীগ নেতা আনিসুর রহমান, স্বেচ্ছাসেবক পার্টি নেতা রফিকুল ইসলাম সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই