রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

শীতলক্ষ্যা নদীতে সদর নৌ থানা পুলিশের অভিযান, ৪ চাঁদাবাজ আটক

সিটি নিউজ / ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

শীতলক্ষ্যা নদীতে চাঁদাবাজি করার সময় হাতে নাতে ৪ চাঁদাবাজকে আটক করেছে নারায়ণগঞ্জ সদর নৌ থানা পুলিশ। এসময় আটকদের কাছ থেকে চাঁদাবাজির কাজে ব্যবহৃত দুটি লাঠি ও চাঁদাবাজির নগদ ৮ হাজার একশত টাকা উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে শীতলক্ষ্যা নদীর শান্তিনগর এলাকা থেকে তাদের আটক করে সদর নৌ থানা পুলিশ।
আটককৃতরা হলেন, ১। মোঃ আবু বক্কর সিদ্দিক (১৯), পিতা-মোঃ হাতেম আলী, মাতা-মোছাঃ হোসনেয়ারা বেগম, স্থায়ী সাং-বড়গুষ্ঠি, থানা-নরসিংদী সদর, জেলা-নরসিংদী, বর্তমান সাং-হাটলক্ষীগঞ্জ, থানা- মুন্সীগঞ্জ সদর, জেলা- মুন্সীগঞ্জ, ২। মোঃ শফিকুল ইসলাম (৩৫), পিতা-মৃত শুক্কুর আলী, মাতা-মৃত রহিমা বেগম, সাং-চর কিশোরগঞ্জ মোল্লা পাড়া, ৩। মোঃ মোবারক হোসেন (৫৪), পিতা-মোঃ মহিউদ্দিন মিয়া, মাতা-মোছাঃ নুরুন্নাহার বেগম, সাং-উত্তর কোটগাঁও, ৪। মোঃ শফিকুল ইসলাম (৪২), পিতা-মৃত বাচ্চু মিয়া, মাতা-রহিমা বেগম, সাং-হাটলক্ষীগঞ্জ, সর্ব থানা-মুন্সীগঞ্জ সদর, জেলা-মুন্সীগঞ্জ।
এ বিষয়ে সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, এরা সবাই চিহ্নিত চাঁদাবাজ। দীর্ঘদিন ধরেই তারা এ চাঁদাবাজির সাথে যুক্ত। আমরা গোপন সংবাদের ভিত্তিতে আজ (গতকাল) খুব সকাল থেকেই শীতলক্ষ্যা নদীতে অভিযান চালাই। অভিযানের এক পর্যায়ে শান্তিনগর এলাকার মধ্যবর্তি স্থান থেকে ৪ জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করতে সক্ষম হই। এবং তাদের কাছ থেকে চাঁদাবাজির কাজে ব্যবহৃত দুটি লাঠি ও চাঁদাবাজির নগদ ৮ হাজার একশত টাকা উদ্ধার করি। এটা আমাদের নিয়মিত অভিযান। যতদিন না শীতলক্ষ্যা নদী চাঁদাবাজ মুক্ত না হবে, আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই