বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

লাখো শহীদের মাগফিরাত কামনায় দোয়া

সিটি নিউজ / ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

মুসলিম নগরে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মাহুতি দেওয়া লাখো শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৬ই ডিসেম্বর) বাদ আছর মুসলিম নগর এলাকায় এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এনায়েত নগর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম ইব্রাহিমের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেন, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের রনাঙ্গনে আত্মাত্যাগ করা সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করছি। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে এগিয়ে নিয়ে যেতে হলে এ দেশের সাধারণ মানুষকে মনে প্রানে ভালো বাসতে হবে।দেশকে আর দেশের মানুষকে মনে প্রানে ভালো বাসলেই বিজয়ের মূল লক্ষ্য অর্জিত হবে।
তিনি আরও বলেন, এ দেশের একটি সমস্যা যুব সমাজের একটি অংশ মাদক সেবন ও ক্রয়- বিক্রয়ের সাথে জড়িত হচ্ছে। মাদক সেবন ও ক্রয়-বিক্রয়কারীদের কঠোর হাতে প্রতিহত করতে হবে। এদেরকে স্বাভাবিক জীবনে ফিরাতে পারলে দেশ আরও এগিয়ে যাবে।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এস.এম ইব্রাহিম বলেন,আজ থেকে ৫৩ বছর আগে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর এ দেশের নির্যাতিত মানুষ পেয়েছিল বিজয়ের আনন্দ। চিরতরে অবসান হয়েছিলো পাকিস্থানী শাসকদের দুঃশাসন। এখনও এ দেশে স্বাধীনতা যুদ্ধের বিরোধিরা নানান ষড়যন্ত্রে লিপ্ত। স্থানীয় ও জাতীয়ভাবে তাদের প্রতিহত করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় আমরা এনায়েত নগর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড বাসী কাধেঁ কাধঁ মিলিয়ে চলি।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এনায়েত সগর ৩নং ওয়ার্ডের সভাপতি আলহাজ্ব ফজলুল হক সরকার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক মোঃ শাহজান মাতবর, মুসলিম নগর উত্তরপাড়া বায়তুল আমান জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান,নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মোখলেছুর রহমান প্রধানসহ প্রমূখ।
এছাড়াও অনুষ্ঠানের আয়োজনে ছিলেন, মোঃ সালাউদ্দিন, শেখ মুজিবুর রহমান, হাজী আক্তার হোসেন, মোঃ মহিন, মোঃ মনসুর আহম্মেদ,মোঃ হেলাল খানঁ,মোঃ আশিক, মোঃ নুরুজ্জামানসহ প্রমূখ।
অনুষ্ঠানের এক পর্যায়ে লাখো শহীদদের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল শেষে উপস্থিতদের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই