শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ মাহফুজ গ্রেফতার

সিটি নিউজ / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

রূপগঞ্জে পুলিশের অভিযানে বিদেশী অস্ত্র ও মদসহ এক জনকে আটক করা হয়েছে। সোমবার (০১ জানুয়ারী) রাতে গোলাকান্দাইল নতুন বাজার এলাকা থেকে মাহফুজ নামে এক যুবককে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগজিন ও ৬ বোতল দেশি-বিদেশী মদ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২ জানুয়ারী) বেলা সাড়ে ১২টায় এক মিডিয়া ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।
ব্রিফিং এ পুলিশ সুপার বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আমরা বিভিন্ন অভিযান পরিচালনা করছি। যাতে কেউ পেশী শক্তি ও অবৈধভাবে অস্ত্রের ব্যবহার করতে না পারে সেই দিকে নজর রেখে আমরা তৎপর আছি। যারা সন্ত্রাসী কার্যকালাপের সাথে জড়িত ও অবৈধ অস্ত্র ব্যবহার করছে তাদের আইনের আওতায় আনতে আমরা কাজ করছি।
তিনি বলেন, গতকাল (১ ডিসেম্বর) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি, ভুলতা গোলাকান্দাইল এলাকায় অবৈধ অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে সাব ইন্সপেক্টর জাহিদুল নেতৃত্বে একটি দল অভিযান পরিচালনা করে। এসময় কিছু সন্ত্রাসীর উপস্থিতি দেখতে পাই। পুলিশকে দেখে সন্ত্রাসীরা পালানোর চেষ্টা করে। এসময় মাহফুজ নামে একজনকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়। আটক মাহফুজের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রজু হচ্ছে। আমরা তার পরিচয় অনুসন্ধান করতে গিয়ে জেনেছি তার বিরুদ্ধে হত্যা, গণধর্ষণ সহ ৬টি মামলা আছে।
তিনি আরও বলেন, আমাদের সন্ত্রাস বিরোধী অভিযান চলমান থাকবে। কেউ যাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে অস্থিরতা তৈরী করতে না পারে সে ব্যাপারে আমরা কঠোর অবস্থানে থাকবো।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই