বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

ফতুল্লায় একটি তালাবদ্ধ ফ্ল্যাট থেকে

রাজমিস্ত্রীর হাত-পা বাধা লাশ উদ্ধার

সিটি নিউজ / ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

সিটি নিউজ: নারায়নগঞ্জের ফতুল্লার পাগলায় একটি ফ্ল্যাট থেকে রাজ্জাক (৫৫) নামের এক রাজমিস্ত্রীর হাত-পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে ফতুল্লার পাগলার নুরবাগস্থ জয়নাল আবেদীনের ৫ম তলা থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।
নিহত রাজ্জাক শরিয়তপুরের মৃত আব্দুল খাঁ’র পুত্র। সে তার পুত্র কে নিয়ে এই ফ্ল্যাটে বসবাস করতো।
নিহতের পুত্র আকাশ(২২) জানায়, তার মা পাঁচ মাস পূর্বে মারা যায়। বাবা কে নিয়ে সে এই বাসায় থাকতো। সে নবাবপুর একটি দোকানে চাকুরি করে। তার বাবা এক সময় রাজমিস্ত্রীর কাজ করলে ও বর্তমানে বাসায় থাকতো। বৃহস্পতিবার রাত দশটার দিকে সে দোকান থেকে বাসায় ফিরে এসে দেখে ঘর তালাবদ্ধ। তখন সে তার খালার বাসায় গিয়ে রাতের খাবার খেয়ে বন্ধুদের সাথে ব্যাডমিন্টন খেলে আবারো রাত সাড়ে বারোটার দিকে বাসায় ফিরে এসে তালাবদ্ধ দেখতে পেয়ে এক বন্ধুর বাসায় গিয়ে রাত্রিযাপন করে। শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে বাসায় ফিরে তালাবদ্ধ দেখতে পেয়ে বন্ধু কে নিয়ে ফ্ল্যাটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখতে পায় খাটের উপর হাত-পা বাধা অবস্থায় তার বাবার মৃত দেহ। হাত- পা বেধে মাথায় আঘাত করে তার বাবা কে হত্যা করে বাইরে থেকে ফ্ল্যাটে তালা মেরে রাখা হয়।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম মিয়া জানান, নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যাকান্ডের সাথে জড়িতেদর সনাক্ত সহ রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই