শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

দক্ষিণ সস্তাপুর যুব সংঘের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

সিটি নিউজ / ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

মহান বিজয় দিবস উপলক্ষে দক্ষিণ সস্তাপুর যুব সংঘের উদ্যোগে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় ফতুল্লা থানাধীন দক্ষিণ সস্তাপুর এলাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তাকওয়া জামে মসজিদের সাধারণ সম্পাদক মো: নাসির উদ্দিন ও বিশেষ অতিথি হিসেবে ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার মো: বাছেদ প্রধান উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মো: নাসির উদ্দিন তার বক্তব্যে বলেন,খেলাধুলা করলে মাদক থেকে দুরে থাকা যায়। তাই খেলাধুলার কোন বিকল্প নেই।
তিনি বলেন,মহান মুক্তিযুদ্ধে ত্রিশ লক্ষ অমূল্য জীবন ও দু’লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা আজ স্বাধীন জাতি। পৃথিবীর আর কোন দেশে একটি স্বাধীনতার জন্য এত ত্যাগ স্বীকার করতে হয়নি। সে দেশে জন্মগ্রহণ করে সত্যিই আমি ধন্য, আমি গর্বিত। আজ আমাদের নতুন প্রজন্মের মাঝে এ মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরতে হবে। তারা যেন পথভ্রষ্ট না হয়, কেউ যাতে তাদেরকে ভুল পথে পরিচালিত করকে না পারে, সেদিকে প্রত্যেক পিতা-মাতে খেয়াল রাখতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় তাদেরকে গড়ে তুলতে হবে। তবেই মহান মুক্তিযুদ্ধে জীবন দেয়া লাখো শহীদদের আত্মা শান্তি পাবে।
তিনি আরও বলেন, আজ এ দেশে পরাজিত শক্তিরা আবারও সক্রিয় হয়ে দেশ বিরোধী নতুন নতুন ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছেন। আমাদের সেদিকেও খেয়াল রাখতে হবে। ওই পরাজিত শক্তিরা যাতে দেশের কোন ক্ষতি করতে না পারে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
এছাড়াও তিনি বলেন, মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নাই। একমাত্র খেলাধুলাই পারে নতুন প্রজন্ম ও যুব সমাজকে মাদকের কড়াল গ্রাস থেকে মুক্ত করতে। তাই আরও বেশি বেশি খেলাধুলার আয়োজন করতে হবে। এ ধরনের যে কোন খেলাধুলা ও কিংবা সাংস্কৃতিক অনুষ্ঠানে আমার পূর্ণ সমর্থন থাকবে এবং যখনই এসব অনুষ্ঠানে আমাকে ডাকা হবে আমি যত ব্যস্ততাই থাকুক না কেন, আমি উপস্থিত থাকবো।
বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মো: জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আয়োজক হিসেবে উপস্থিত ছিলেন, মো: সাজ্জাদ কবির জনি, আবদুর সামাদ, মো: ইমন, মো: সাইফুদ্দিন, মো: জয়নাল আবেদীন ও মো: রূপক।
এছাড়াও অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন, মো: বিপ্লব, মো: হানিফ, মো: মাসুদ (বাবু), মো: সজিব, মো: হাবিব, মো: হামিম, মো: সাগর, মো: সেতু, মো: অপু, মো: নুরুল্লাহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই