বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শত্রু মনে করে ব্যক্তিগত আক্রোশ মেটাচ্ছেন: অ্যাড. সাখাওয়াত

মিলন বিশ্বাস হৃদয় / ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪

‘বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শত্রু মনে করেন’ উল্লেখ করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমাদের নেত্রী দেশনেত্রী খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শত্রু হিসেবে মনে করেন। তাকে প্রতিদ্বন্ধি মনে করে আজ তিনি তার ব্যক্তিগত আক্রোশ মেটাচ্ছেন।

সোমবার (০১ জুলাই) বিকালে শহরের নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা ও মহানগর বিএনপির সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

সভাপতির বক্তব্যে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান আরও বলেন, আজকে বাংলাদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়া একমাত্র নেত্রী। যার নিন্ম আদালতে অল্প সাজা হয়েছে। সেটা কমানোর জন্য আবেদন করা হয়েছে। অথচ সেখানে সাজা না কমিয়ে তার সাজা বাড়িয়ে দেয়া হয়েছে।

তিনি বলেন, এ সরকার বাংলাদেশের সংবিধানে যে অর্গানগুলো রয়েছে, সে অর্গানগুলো কুক্ষিগত করে, বিচার বিভাগকে কুক্ষিগত করে, প্রশাসনকে কুক্ষিগত করে এবং এদেশের আশেপাশের কিছু সাম্রাজ্যবাদী শক্তিকে কুক্ষিগত করে এদেশের গণতান্ত্রির অধিকারকে হরণ করেছে। তার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া এ অধিকার ফিরিয়ে আনা যাবেনা। তাই আমি এ সমাবেশ থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানাচ্ছি।

এর আগে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বৃষ্টিকে উপেক্ষা করে সমাবেশে জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত হওয়ায় সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং শুভেচ্ছা জানান। এবং আগামী দিনের সকল আন্দোলন সংগ্রামে তাদেরকে পাশের থাকার আহ্বান জানান।

 

 

আরও পড়ুন>>> জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনার অঙ্গিকার সাখাওয়াতের

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই