শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বেইলি রোডে অগ্নিকান্ড: না.গঞ্জের ২ জন নিহত

সিটি নিউজ / ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ মার্চ, ২০২৪

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনে লাগা আগুনে নারায়ণগঞ্জের ২ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন শান্ত হোসেন (২৩) ও ফৌজিয়া আফরিন রিয়া (২২)।
শান্ত হোসেন (২৩) ভূঁইগড় পশ্চিমপাড়া এলাকার মো. আমজাদ হোসেনের ছেলে। বেইলি রোডে গ্রিন কজি কটেজ ভবনের একটি রেস্তোরাঁয় চাকরি করতেন। তার এক ভাই ও এক বোন আছে এবং বাবা সৌদি আরবের প্রবাসি। শুক্রবার (১ মার্চ) দুপুরে জুমআ‘র পর জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয় বলে জানিয়েছেন কুতুবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বর মো. মাসুদ মিয়া।
অপরদিকে, রিয়া নারায়ণগঞ্জের পোশাক কারখানা রিয়া ফ্যাশনের মালিক কুরবান আলীর মেয়ে। রিয়া মালয়েশিয়ায় পড়াশোনা করতেন, সম্প্রতি দেশে এসেছিলেন। শনিবার (২ মার্চ) ফিরে যাওয়ার কথা ছিল সেখানে। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেলে রিয়ার মরদেহকে শনাক্ত করে স্বজনরা।
ঢাকা জেলা প্রশাসকের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একেএম হেদায়েতুল ইসলাম জানান, সকাল ১০টা পর্যন্ত ২৯টি মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এখন পর্যন্ত নিহত ২৭ জনের পরিচয় শনাক্ত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই