বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বিএনপি করুক আপত্তি নেই, ভালো মানুষদের নিয়ে এগুতে চাই: শামীম ওসমান

সিটি নিউজ / ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, কে কোন দল করে সেটা দেখার বিষয় না, দেখবেন ভালো মানুষ কে। ভালো মানুষ নিয়ে ভাল কাজ হয়; খারাপ মানুষ নিয়ে খারাপ কাজ। আমরা ভালো মানুষদের নিয়ে এগুতে চাই। বিএনপি করুক আমার আপত্তি নেই। আমি চাই একটা সময় এ রাস্তায় আপনার আমার মেয়ে হাঁটবে ভয় পাবে না। এটা সম্ভব আমরা একসাথে কাজ করলে।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) বিকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফতুল্লা ইউনিয়ন ৭,৮ ও ৯নং ওয়ার্ড এবং নাসিক ১১নং ওয়ার্ডের কার্যালয় উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।


শামীম ওসমান আরও বলেন, তল্লা সড়কে এক্সিডেন্ট হচ্ছে। আমি প্রতিনিধি হিসেবে মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনুকে বলবো রোডস অ্যান্ড হাইওয়েতে যেতে। এ রাস্তাটা সিঙ্গাপুরের রাস্তার মতো হবে। এমন একটা পরিবেশ আমি তৈরি করতে চাই।
শামীম ওসমান বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং এগুলো বন্ধ করতে সবার সহায়তা লাগবে। এসব সমস্যা আমার একার পক্ষে সমাধান করা সম্ভব নয়। আমি আল্লাহর কাছে ওয়াদা করেছি মাদক নির্মূল করবো। এবার আমি এ কাজটি করতে চাচ্ছি। কোনো দল দেখবো না আমি। নারায়ণগঞ্জ প্রেসক্লাব, বার, সাংবাদিক, আলেম, ওলামা, পুরোহিত, কমিশনার সবাইকে নিয়ে আমি কাজ করবো। আমি আল্লাহর নামে শপথ করে বলছি, এর মধ্যে কোনো রাজনীতি নেই। আমি কোনো রাজনীতির জন্য এটা করছি না।

 

আরও পড়ুন >>> শামীম ওসমানের মতবিনিময় সভায় ডিসি-এসপি না আসায় ক্ষোভ

 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফতুল্লা ৭,৮,৯ নং ওয়ার্ড নাসিক ১১নং ওয়ার্ড মুক্তিযোদ্ধা সংসদ এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফতুল্লা ৭,৮,৯ নং ওয়ার্ড নাসিক ১১নং ওয়ার্ড এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ খান, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, সহ- সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মোল্লা, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সামসুদ্দিন প্রধান, প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মাহফুজুল ইসলাম বকুল, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভূঁইয়া জুলহাস, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, জেলা যুবলীগ নেতা এহসানুল হক নিপু, জানে আলম বিপ্লব, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ফাইজুল ইসলাম, মাহমুদুল হাসান রাব্বি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই